মাদারীপুরে সংর্ঘষে আহত যুবকের মৃত্যু

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১ | আপডেট: ১১:৩৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

মাদারীপুর প্রতিনিধি:

জমিজমা নিয়ে বিরোধের জেরে হাতুড়ির পিটুনিতে আহত যুবক রুবেল মাতুব্বর বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এই ঘটনায় নিহতের বাড়ী মাদারীপুরের রাজৈর উপজেলা পাইকপাড়ায় গ্রামে উত্তেজনা বিরাজ করছে। গত ১১ ফেব্রুয়ারি সংর্ঘষের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুড়িয়াকান্দিতে সাবেক মেম্বার রব মাতুব্বর ও রহিম শিকদারের সর্মথকদের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ১১ ফেব্রুয়ারি বাজার থেকে বাড়ি আসার পথে হামলার ঘটনা ঘটে। এতে রুবেল মাতুব্বর (২২) গুরুতর আহত হয়। প্রথমে তাকে রাজৈর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবশেষে বুধবার সকালে চিকিৎসাধীন রুবেল মাতুব্বর মারা যায়। নিহত রুবেল একই এলাকার আনোয়ার মাতুব্বরের ছেলে। এই ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতন। এই ঘটনায় স্থানীয়রা হত্যার বিচার দাবী করেছেন।
এব্যাপারে রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো. শাদি বলেন, ‘এই বিষয়ে গত ১১ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ পেয়েছি। মামলায় মোট ১২ জনকে আসামী করা হয়েছে। এরই মধ্যে ১০ আসামী জামিনে আছে। বাকি দুইজন পলাতক রয়েছে। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি।

জিএম/নাজমুল