জগন্নাথপুরে ১৩ দিন ধরে মা ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের মহিষাকোনা (খাগাউড়া) গ্রামের মা ও ছেলে হারিয়ে গিয়েছে। নিখোঁজ মা ছেলের সন্ধান পেতে একই গ্রামের বাসুরপুত্র জগন্নাথপুর থানায় সাধারন ডায়েরী করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহিষাকোনা ( খাগাউড়া) গ্রামের মৃত তারিফ উল্লাহ ছেলে প্রবাসী তাজুল ইসলাম দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। তার স্ত্রী কল্পনা বেগম (৩০) ছোট ছোট ৫জন বাচ্ছা নিয়ে বাড়ীতে বসবাস করেন। গত ১৭ জানুয়ারী রাত ৮টার দিকে কাউকে না জানিয়ে ৩জন ছেলে ও ১জন মেয়েকে বাড়ীতে রেখে কোথায় চলে যায়। তার সাথে ছোট ছেলে শাহিদুল ইসলাম (৯মাস) কে সাথে নিয়ে যায়। রাতে তাদের মা বাড়ীতে ফিরে না আসায় তার ছোট ছোট ছেলে মেয়ে কান্নাকাটি শুরু করলে পাশে থাকা বাসুর পুত্র মো. শরিফ উদ্দিন জিয়া সহ আশে পাশের আতিœয় স্বজন নিখোঁজ হওয়া কল্পনা বেগমের বাড়ীতে যান।

 

সেখানে থাকা তাজুল ইসলামের বড় ছেলে আলীনুর (১৩) জানায় তার মা কল্পনা বেগমের ব্যবহার করা ০১৩০১-৯৯৭৫৯৭ নম্বার দিয়ে অজ্ঞাত লোকের সাথে কথা বলে চলে যায়। সে আরো জানায় তার মা প্রায় সময় মোবাইল নাম্বার কথা বলতো। নিখোঁজ হওয়ার পর কল্পনা বেগমের বাবা বাড়ী সহ নিকট আতিœয়দের বাড়ীতে অনকে খুঁজাখুঁজির পর তাদের সন্ধান পাওয়া যায় নাই। অবুজ শিশুদের দিকে থাকিয়ে সন্ধান পেতে সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন কল্পনা বেগমের বাসুর পুত্র মো. শরীফ উদ্দিন জিয়া। নিখোঁজ হওয়ার কল্পনা বেগমের গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৫ ফুট, পড়নে ছিল কালো রংয়ের বোরকা। ডান গালে চোখের নিচে কাটার দাগ আছে। মাথার চুল কালো লম্বা সে সিলেটি ভাষায় কথা বলে। তার সাথে থাকা শহিদুল ইসলাম (৯মাস) ছেলের গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার,পড়নে ছিল নীল রংয়ের ডোরাকাটা ফুল গেঞ্জি ও টাউজার।

নিখোঁজ হওয়ার বিষয়ে জগন্নাথপুর থানার এসআই ফিরোজ মিয়া জানান, মহিষাকোনা (খাগাউড়া) গ্রামের মা ও ছেলে হারিয়ে গিয়েছে। এমন একটি সাধারন ডায়েরী পেয়েছি। যদি কোন হৃদয়বান ব্যক্তি মা ছেলের সন্ধান পেয়ে থাকেন দয়া করে আমার ০১৭১২-১৭২৮৯৩ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রহিল।

Print Friendly, PDF & Email