মাদারীপুরে পুরস্কার বিতরন করেন এমপি, বাহাউদ্দিন নাসিম

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৮ | আপডেট: ৯:৪১:অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৮

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ঐতিহ্যবাহী শেখ শহীদুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ৩২তম ক্রিড়া বার্ষিকীর অনুষ্ঠান গত শনিবার স্কুলের ম্যানিজিং কমিটির সমন্ময় স্কুল কতৃপক্ষর বর্ণাঠ্য আয়োজনের মধ্যেদিয়ে বিদ্যালয়ের মাঠে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। বিপুল সংখক নেতা কর্মি নিয়ে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য এ অনুষ্ঠানে যোগদান করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক ও মাদারীপুর-কালকিনি-৩ আসনের জনগনের নয়নের মনি ও উন্নয়নের রুপকার আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম, এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল কৃষœদে, মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক খালিদ হোসেন ইয়াদ ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদিউজ্জামান জামাল খান। শেখ শহীদুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ আহম্মেদ হাওলাদার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইসুফ আলী চোকদার,অত্র স্কুলের সাবেক সভাপতি কাজী হায়দার হোসেন, জেলা ছাত্রলীগের জাহিদ হাসান অনিক, প্রধান শিক্ষক লুৎফর রহমান, সহকারী প্রধান শিক্ষক শামীম আরা বেগম, জেলা যুবলীগ নেতা আতাহার সরদার, জামাল হাওরাদার, জাকির হোসেন হাওরাদার, নাজমুল হক, এ্যাডঃ জাফর ইমাম, তানবির তুহিন, মনির হোসেন, আব্বাস, সুমন, এহসানুল মামুন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মাদারীপুর জেলা শাখার সাধারন সম্পাদক সাব্বির হোসাইন আজিজ ও সাংবাদিক নাজমুল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরুজ মুন্সি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল ফকির, আনোয়ার হাওরাদার সহ এ পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিরা উপস্তিত ছিলেন।

বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে প্রধান অতিথির বক্তবে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম সকলকে শুভেচ্ছা ও শেখ শহীদুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি, প্রধান শিক্ষক সহ সকল কর্মকর্তা বৃন্দকে সুন্দর শৃঙ্খলা ভাবে ৩২তম বার্ষিকী ক্রিড়া প্রতিযোগিতা পরিচালনা করার জন্য সকলকে ধন্যবাদ জনান এবং ছেলে/মেয়ে ১২ বিভাগে মোট ২৮১টি পুরস্কার দেওয়া হয়। এদের মাঝে চ্যাম্পিয়ন হয় তিন জন সহ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।