শার্শা উপজেলা ছাত্রলীগ সভাপতি’র বহিস্কারাদেশ প্রত্যাহারে ছাত্রলীগের আনন্দ মিছিল

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৯:১৫:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল:-

ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ কর্তৃক ছাত্রলীগ শার্শা উপজেলা শাখা’র সভাপতি আব্দুর রহিম সরদারের উপর আরোপিত বহিস্কারাদেশ প্রাত্যাহার করায় শার্শা উপজেলা ছাত্রলীগ এবং বেনাপোল পৌর ছাত্রলীগের পক্ষ থেকে বেনাপোল বন্দর এবং বেনাপোল বাজার এলাকায় এক আনন্দ র্যালী বের করা হয়।

রবিবার(২৪ জানুয়ারী) বিকালের দিকে এই আনন্দ র‍্যালিটি বের করা হয়। বিশাল এই আনন্দ র‍্যালির নেতৃত্ব দেন শার্শা উপজেলা শাখার ছাত্রলীগ সাধারন সম্পাদক-ইকবাল হোসেন রাসেল এবং বেনাপোল পৌর ছাত্রলীগ শাখা’র সভাপতি-আল মামুন জোয়ার্দ্দার ও সাধারন সম্পাদক-তৌহিদুল ইসলাম তৌহিদ।

এ সময় র‍্যালিতে অংশ নেন,শার্শা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য-অহিদুজ্জামান অহিদ, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান ,শার্শা যুবলীগের সাধারন সম্পাদক ও শার্শা সদর ইউনিয়ন চেয়ারম্যান-মোঃ সোহরাব হোসেন,যুবলীগ নেতা সাংবাদিক সেলিম রেজা, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক-আহাদুজ্জামান বকুল,যুগ্ম-আহবায়ক-মোঃ জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খোরশেদ মিলন ও সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল , পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারন সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগ নেতা আবু বক্কর বনি, আরিফ হোসেন রুবেল, খায়রুজ্জামান সজীব, আশিকুল ইসলাম পারভেজ, সুমন হোসেন, অপু, আল-ইমরান,অরেঞ্জ,স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজিম উদ্দিন রাব্বি, ফরহাদ হোসেন শাওন ,সারোয়ার রিমন প্রমূখ।

প্রায় ১ কিলোমিটার জুড়ে বিশাল আকৃতির আনন্দ র্যালীটি বন্দরে ছোটআঁচড়া মোড়ে অবস্থিত আ.লীগ অফিস কার্যালয় থেকে শুরু করে বন্দর এলাকা প্রদক্ষিন করে বেনাপোল বাজার এলাকার নুর শপিং কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়া ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম কে অভিনন্দন জানাতে র্যালীতে অংশ নেওয়া শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আগত ছাত্র নেতৃবৃন্দকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে শার্শা উপজেলার ছাত্রলীগ সাধারন সম্পাদক-ইকবাল হেসেন রাসেল ও বেনাপোল পৌর ছাত্রলীগ সভাপতি- আল মামুন জোয়ার্দ্দার বলেন, কিছু স্বার্থান্বেসী কুচক্রী মহল জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ব্যাহত করতে এবং শার্শার গ্রামবাংলার-মাটি ও মানুষের নেতা ৮৫,যশোর-১(শার্শা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এর নেতৃত্ব শুণ্য করতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের নিকট কান ভাঙ্গিয়ে শার্শার ছাত্রলীগ সভাপতি’র উপর যে বহিস্কারাদেশ জারী করা হয়েছিল তা প্রত্যাহার করা হয়েছে।

এর জন্য, ছাত্রলীগ শার্শা শাখা এবং বেনাপোল পৌর শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি- আল-নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক-লেখক ভট্টাচার্য এর প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানানো হয়।

এর আগে ঢাকায় চিকিৎসারত শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতার জন্য র্যালীতে অংশ নেওয়া সকল নেতৃবৃন্দের প্রতি দোয়া কামনা করা হয়।

Print Friendly, PDF & Email