শার্শা উপজেলা আঃলীগের সেক্রেটারী নুরুজ্জামানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠান

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ১০:১৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ

 

শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি,বেনাপোল-গাজিপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট সি এন্ড এফ ব্যবসায়ী আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারী) বাদ মাগরিব বেনাপোল ছোট আঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে শার্শা উপজেলা ছাত্রলীগ, বেনাপোল পৌর ছাত্রলীগ ও বেনাপোল ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান শেষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়৷

আলহাজ্ব নুরুজ্জামান অসুস্থ অবস্থায় বর্তমানে ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার (৭জানুয়ারী) দুপুরে অসুস্থবোধ করায় নিজেই হাসপাতালে যান। ডাক্তার তাকে দেখার জন্য বেডে যাওয়ার কথা বললে তিনি হঠাৎ পড়ে যান। সেখানেই নুরুজ্জামানের হার্ট অ্যাটাক হয়। বর্তমানে তিনি সংজ্ঞাহীন অবস্থায় ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার ও সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলাম তৌহিদ ৷

আরো উপস্থিত ছিলেন আরিফ হোসেন রুবেল, কামাল হোসেন, খায়রুজ্জামান সজীব, বনি আবু বক্কার, হাসনাইন খোরশেদ মিলন, আশিকুল ইসলাম পারভেজ, ফরহাদ হসেন শাওন, নাজিমুদ্দিন রাব্বি প্রমুখ।