বাবুগঞ্জে উৎসব মুখোর পরিবেশে আলীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র দাখিল

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১ | আপডেট: ১২:০৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করতে অাগ্রহী আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছ থেকে আবেদন গ্রহন শুরু করছে দলটি ।

তারই ধারাবাহিকতায় শুক্রবার উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা দলীয় মনোনয়ন পেতে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুলাহ এমপি’র বরাবরে আবেদনপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল ও সাধারণ সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন এর হাতে আবেদন পত্র জমা দিয়ে।
২নং কেদারপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ নূরে আলম বেপারী পুনরায় চেয়ারম্যান প্রত্যাশী হিসেবে আ’লীগ ও অঙ্গসংগঠনের দুইশতাধীক নেতাকর্মী নিয়ে বাবুগঞ্জ আ’লীগের দলীয় কার্যালয় আবেদন পত্র দাখিল করেছেন।

অপরদিকে মনোনয়ন দাখিল করেছেন ১নং জাহাঙ্গীর নগর ইউপির বর্তমান চেয়ারম্যান ও আ’লীগ নেতা মোঃ তারিকুল ইসলাম তারেক।তিনি ওয়ার্ড অাওয়ামীলীগের নেতাকর্মী ও ইউপি সদস্যদের নিয়ে মনোনয়ন দাখিল করেন।

চাঁদপাশা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ শহিদুল ইসলাম মল্লিক ও মাধবপাশায় চেয়ারম্যান পদে অাওয়ামী মনোনয়ন প্রত্যাশী ত্যাগী নেতা উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক মোঃ জুয়েল তালুকদার একই দিনে মনোনয়ন চেয়ে অাবেদন পত্র জমা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সাধানর সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন, আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন, যুগ্ন-সম্পাদক মোস্তফা কামাল চিশতি, কোষাধ্যক্ষ জাকির হোসেন, দপ্তর সম্পাদক পরিতোষ পালসহ আওয়ামীলীগ নেতা কর্মীরা ।