দিনাজপুর পৌর নির্বাচনে আবারো জাহাঙ্গীর আলম মেয়র নির্বাচিত হওয়ায় জাগপার অভিনন্দন

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১ | আপডেট: ৬:৫৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১
এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম তৃতীয় বারের মত আবারো পৌর মেয়র নির্বাচিত হওয়ায় ১৭ জানুয়ারি রোববার বিএনপির দলীয় কার্যালয়ে জেলা জাগপার পক্ষ থেকে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
জাগপা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা জাগপার সাধারণ সম্পাদক সৈয়দ ইমরুল কায়েস রূপম, জাগপার কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা সাংগঠনিক সম্পাদক অরুণ মহন্ত, জাগপা মহিলা নেত্রী রেনু বেগম, এবং আয়েশা সিদ্দিকাসহ অন্যান্য নেতৃবৃন্দ শনিবার রাতে এ ফলাফল জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. শাহিনুর ইসলাম প্রামানিক।
জাহাঙ্গীর আলম কে বিজয়ী ঘোষণার পর তাঁর কর্মী-সমর্থক থেকে শুরু করে শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।
মেয়র জাহাঙ্গীর আলম বলেন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হওয়ায় আমি বিপুল ব্যবধানে জয়ী হয়েছি। তবে আমি কখনোই জনগণের ওপর থেকে বিশ্বাস হারাইনি। ভোটারেরা আমার আস্থার প্রতিদান দিয়েছেন। আজ যেভাবে নিরপেক্ষ নির্বাচন হয়েছে, এর ভোটের হিসাব দেখেই প্রকৃত চিত্র সহজে অনুমান করা যায়।’দিনাজপুর পৌরসভা বাসির উদ্দেশ্যে তিনি বলেন সেবা ও উন্নয়নে তিনি আরও মনোযোগী হবেন।