ঝালকাঠিতে বন্ধুসভার কমিটি গঠন আবির সভাপতি \ সাব্বির সম্পাদক

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০ | আপডেট: ৮:২২:অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

ঝালকাঠিতে ‘প্রথম আলো বন্ধু সভা’র কমিটি গঠন করা হয়েছে। আবির হোসেন রানাকে সভাপতি, সাব্বির হোসেনকে সাধারন সম্পাদক ও মহিদুল ইসলাম রাব্বিকে সাংগঠনিরক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
গত ২৫ ডিসেম্বর, রোজ (শুক্রবার) ঝালকাঠি শিশুপার্কে প্রথম আলো ঝালকাঠির প্রতিনিধি অ্যাডভোকেট আ.স.ম মাহমুদুর রহমান পারভেজ, আহ্বায়ক ইসরাত সুলতানা নিশি ও সদস্য সচিব মশিউর রহমান খোকন, সদ্য সাবেক কমিটির সভাপতি শাকিল হাওলাদার রনি ও সাধারন সম্পাদক উজ্জল রহমান -এর উপস্থিতিতে ঝালকাঠি শাখার বন্ধুদের মাধ্যমে চূড়ান্ত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি প্রথম আলো বন্ধু সভার জাতীয় পর্ষদে পাঠানো হয়। জাতীয় পর্ষদের সভাপতি ড. মুমিত আল রশিদ কর্তৃক স্বাক্ষরিত পরবর্তী মেইলের মাধ্যমে প্রস্তাবিত কমিটির অনুমোদন প্রদান করেন।
এছাড়াও ২০২১ সালের কার্যকরি কমিটিতে রয়েছেন সহ-সভাপতি পদে এস.এম. মাসুদ পারভেজ, খাইরুল ইসলাম সেতু, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আজিজুল হক, বীথি শর্মা বনিক, উপ-সাংগঠনিক সম্পাদক মো. তরিকুল ইসলাম তানিম, নারী বিষয়ক সম্পাদক নুসরাত জাহান সায়মা, পাঠচক্র সম্পাদক তানভীর ফয়সাল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ নোমান শুভ, যোগাযোগ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক তাহমিনা আইরিন প্রিয়া, মানব বিষয়ক সম্পাদক অনামিকা মন্ডল, দপ্তর সম্পাদক মোঃ গোলাম রাব্বি, সাহিত্য সম্পাদক মিম আক্তার, পাঠাগার সম্পাদক সুমাইয়া সেতু, প্রশিক্ষণ সম্পাদক মোঃ সাঈদ জুবায়ের, অর্থ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সমাজ কল্যাণ সম্পাদক সাথি আক্তার মিতু, পরিবেশ সম্পাদক কুশল সাহা, ক্রিড়া সম্পাদক রাহাত মাঝি, অনুষ্ঠান সম্পাদক সৈয়দ জালিছ মাহমুদ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক প্রিয়াঙ্কা ঘরামী পিউ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক শেখ মিলন। ২০২১ সালে পুরাতন তরুন উদীয়মান কিছু বন্ধুগণের সমন্বয়ে কমিটি সাজানো হয়েছে। এই কমিটির কার্যকাল ১ জানুয়ারী ২০২১ থেকে ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত থাকবে।