কোতোয়ালী থানায় মামা শ্বশুর ও জামাই ইয়াবাসহ আটক

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০ | আপডেট: ৪:১৫:অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০

আমিনুল হক শাহীন, চট্টগ্রাম: গত ২১ ও ২২ ডিসেম্বর নিউ মার্কেট মোড়ে অবস্থান করাকালে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন নতুন রেলওয়ে ষ্টেশনের অস্থায়ী পুলিশ সেবা ঘরের দক্ষিণে পাকা রাস্তার উপর হতে সাব্বির আহাম্মদ রনি (৩৯), মোঃ সজীব (৩৪) দ্বয়কে সঙ্গীয় অফিসার ফোর্সদের সহায়তায় কৌশলে আটক করেন।

 

উপস্থিত লোকজনদের সম্মুখে ধৃত সাব্বির আহাম্মদ রনি (৩৯) এর কাঁধে ঝুলানো মেরুন রংয়ের ব্যাগের মধ্যে সাদা চকলেট রংয়ের একটি কেকের প্যাকেটের ভিতর ৪০টি বায়ুরোধক নীল রংয়ের প্যাকেটে রক্ষিত মোট আট হাজার পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং আটককৃত মোঃ সজীব (৩৪) এর কাঁধে ঝুলানো কাল রংয়ের ব্যাগের মধ্যে একটি কেকের প্যাকেটের ভিতর ভিতর ১৯ (ঊনিশ) টি নীল রংয়ের বায়ুরোধক প্যাকেটে রক্ষিত মোট তিন হাজার আটশত পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি সাদা স্বচ্ছ বায়ুরোধক প্যাকেটের ভিতর রক্ষিত সাতশত পিস ইয়াবা ট্যাবলেট সহ মোট চারহাজার পাঁচশত পিস ইয়াবা ট্যাবলেট সহ সর্বমোট আলামত ১২৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আটককৃত আসামীদ্বয়কে

 

জিজ্ঞাসাবাদে জানা যায় সাব্বির আহাম্মদ রনি মোঃ সজীব এর মামা শ্বশুর। ২নং আসামীর শ্বশুর বাড়ি ও ১নং আসামীর বোনের স্বামীর বাড়ি কক্সবাজার হওয়াতে তারা প্রায় সময়ই কক্সবাজার আসা যাওয়া করত। সে সুবাদে বেশ কয়েকবার ইয়াবা কক্সবাজার হতে পাইকারীভাবে সংগ্রহ করে চট্টগ্রাম এনে খুচরাভাবে বিক্রয় করে বলে জানান।