শার্শার দলিল লেখক সমিতির হোটেল এন্ড রেস্টুরেন্ট উদ্বোধন

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০ | আপডেট: ১:১৭:পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০
মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলায় দলিল লেখক সমিতির শার্শা হোটেল ও রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে।
রবিবার ১৩ ডিসেম্বর দুপুর ১টায়  উপজেলা সদর রেজিষ্ট্রি অফিসের সামনে অবস্থিত মেইন সড়কের পাশে উন্নত মানের খাবার হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।
হোটেলটি এই অঞ্চলে সুনামের সাথে ব্যবসা করার উদ্দেশ্যে সময়ের পরিবর্তন ও খদ্দেরদের চাহিদার প্রেক্ষিতে হোটেলটিকে বিভিন্ন খাবারের সমারোহে সাজানো হয়েছে। সুন্দর করে ঢেলে সাজানোর পরে রবিবার তা উদ্বোধন করা হয়েছে।
শার্শা দলিল লেখক সমিতির আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নুরুজ্জামান, শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, প্রচার সম্পাদক অহিদুল হক পুটু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,সাব রেজিস্ট্রার অঞ্জু দাস, শার্শা পল্লী বিদ্যুতের ডাইরেক্ট নজরুল ইসলাম, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী, ইমামসহ বিভিন্ন পেশার লোকজনসহ দলিল লেখক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শার্শা হোটেল এন্ড রেস্টুডেন্ট উদ্বোধন অনুষ্ঠানে সঞ্চালনা করেন শার্শা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ঝন্টু ও
সভাপতিত্ব করেন শার্শা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মহসিন৷

Print Friendly, PDF & Email