সেতু বন্ধনে মাদারীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০ | আপডেট: ৫:৫৪:অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

মাদারীপুর প্রতিনিধি:

পদ্মা সেতুর মূল কাঠামোতে সব স্প্যান দু’পাড়ে সংযুক্ত হওয়ায় মাদারীপুর জেলা ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। শনিবার সকাল ১০টার দিকে মাদারীপুর পৌর শহরের পুরান বাজার থেকে আনন্দ মিছিলটি বের হয়ে ইটেরপুল এলাকায় গিয়ে শেষ হয়।
দক্ষিণাঞ্চলবাসীর স্বপ্নের পদ্মা সেতুতে ১০ ডিসেম্বর সবগুলো স্প্যান জোড়া লাগায় মাদারীপুরে আনন্দ-উল্লাস করছে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ। শনিবার জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের নেতৃত্বে একটি আনন্দ মিছিল পুরান বাজার জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বের হয়ে। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইটেরপুর এলাকায় শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিলন প্রমুখ। এসময় পদ্মা সেতু বাস্তবায়নের জন্যে প্রধামনন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শ্লোগান দেয়া হয়।
মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বলেন, ‘আমাদের প্রাণের দাবী পদ্মা সেতু, সেটি এখন দৃশ্যমান। এর পুরো কৃতিত্ব বঙ্গকন্যা শেখ হাসিনার। তার জন্যেই আমরা পদ্মা সেতু পেয়েছি। তাকে মাদারীপুর জেলার সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ। তিনি আছেন বলেই এই অঞ্চলের এতো উন্নয়ন হচ্ছে।’

Print Friendly, PDF & Email