বীরগঞ্জ পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলের মনোনিত প্রার্থীর সাথে থাকতে হবে- জাকারিয়া জাকা

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৪:০৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০ | আপডেট: ৪:০৮:পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০
দিনাজপুর জেলার আসন্ন বীরগঞ্জ পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলের মনোনিত প্রার্থীর সাথে থাকতে হবে উল্লেখ করে বীরগঞ্জ শাখার সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা।
বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী মোঃ শামীম ফিরোজ আলমের আহবানে দলীয় কার্য়ালয়ে ১ ডিসেম্বর’২০২০ ইং সন্ধ্যা ৭.৩০ ঘটিকা হতে রাত সাড়ে ১০ টা পর্যন্ত অবহিকরন সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামীলীগ দলীয় বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, সাবেক এমপি অধ্যাপক আব্দুল হক সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং উপ-কমিটির সদস্য আবু হুসাইন বিপু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.নুরল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, কৃষকলীগ সভাপতি শিবলী সাদিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা আক্তার বৃষ্টি, সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, যুগ্ন সম্পাদক রাজিউর রহনান রাজু, আব্দুস সালাম সরকার, আবুল খাইর, ঈশ্বর চন্দ্র রায়, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেবশর্মা, দিপংকর বাহা বাপ্পী, কামরুল হাসান জুয়েল (কাউন্সিলর প্রার্থী) , প্রভাষক জিয়াউর রহমান জিয়া,যুবলীগ সভাপতি নূর ই য়াস সাঈদ সরকার, সাধারণ সম্পাদক মোছাদ্দেক হোসেন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবর রহমান আংগুর, সাধারন সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক রতন ঘোষ পিযুষ, মহিলা লীগের নেত্রী অনিতা রায়, ছাত্রলীগের আহবায়ক রোকনুজ্জামান বিপ্লব, তাতী লীগের আহবায়ক ফরিদুল ইসলাম ফরিদ প্রমুখ।
বাংলাদেশ আওয়ামী লীগ বীরগঞ্জ উপজেলা শাখার সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব জাকারিয়া জাকা বলেন দলের হাই কমান্ড তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, যাকেই মনোনয়ন দিবেন আমরা তার পক্ষেই সব সময় কাজ করি এবারও তার কোন ব্যতিক্রম হবে না। নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব।
নমিনেশন প্রত্যাশী, প্রার্থী ও আয়োজক উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোঃ শামীম ফিরোজ আলম বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে সবাই নৌকার বিজয়ে আন্তরিক ভাবে কাজ করবেন। আমি অনেকটাই আশাবাদি মনোনয়ন আমিই পাব, তাতে সন্দেহ নাই। তবে কথা দিচ্ছি আমি যদি নমিনেশান না পাই, যিনিই পাবেন ঐক্যবদ্ধ হয়ে তার জন্য সবাই নৌকার বিজয় নিশ্চিত করব।

Print Friendly, PDF & Email