মহানবীকে নিয়ে কটুক্তি করায় চরফ্যাশনে ওলামা ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০ | আপডেট: ১১:২৮:অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

এআর সোহেব চৌধুরী চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ফ্রান্সের বিতর্কিত ম্যাগাজিন শার্লি হেবদো কর্তৃক ইসলামের মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ওলামা ঐক্য পরিষদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ভোলা দক্ষিণ শশিভূষণ শাখা।

শনিবার দুপুরে শশিভূষণ জিরো পয়েন্ট এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় শশিভূষণ এওয়াজপুর,রসুলপুর ও কলমী এলাকার হাজার হাজার ধর্মপ্রাণ মানুষ ও বিভিন্ন আলেম ওলামাগণ অংশগ্রহণ করেণ।

বেলা ১২টার সময় শশিভূষণ থানা এলাকাসহ উপজেলার বিভিন্ন হাফেজি মাদ্রাসা থেকে আগত ছাত্র শিক্ষকরা মিছিল নিয়ে বের হয়। এসময় বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শশিভূষণ জিরোপয়েন্টে এসে সমাবেশে রূপ নেয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সভাপতি মাওলানা নুরে আলম নুরানী, সাধারণ সম্পাদক মাওলানা খলিল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ইসালামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা আব্বাস উদ্দীন প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা ফ্রান্সের পণ্য সামগ্রী বিক্রি বন্ধ করতে আহবান জানিয়ে বলেন, প্রান্সের পণ্য সামগ্রী বর্জনের মাধ্যমে তাদের উচিত শিক্ষা দিতে হবে।