আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০ | আপডেট: ২:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

রাজশাহীর পুঠিয়ায় একটি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে চার যৌ’নকর্মীকে আ’ট’ক করেছে পু’লিশ। পরে তাদের বি’রুদ্ধে থা’নায় ২৯৯ ধারায় মা’মলা দায়ের করা হয়েছে সে মা’মলায় তাদের আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪ টার দিকে উপজে’লার বানেশ্বর বাজারে অবস্থিত হোটেল সুরমায় এ অ’ভিযান পরিচালনা করা হয়। তবে পু’লিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) রেজাউল ইস’লাম।

গ্রে’ফতারকৃতরা হলো, নাটোর সদর এলাকার সুমি খাতুন (২৫), কুতুবদিয়া কক্সবাজার এলাকার তসলিমা আক্তার (২৬), নওগাঁ জে’লারসা পাহার এলাকার জহিরুন খাতুন (২৭) ও বগুড়া জে’লার ধনুট চকবাড়ি এলাকার জেসমিন খাতুন (২৫)।

থা’না পু’লিশ জানায়, গো’পন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি রেজাউল ইস’লামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজে’লার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন মনি মা’র্কে’টের দোতালায় অবস্থিত আবাসিক হোটেল সুরমায় অ’ভিযান পরিচালনা করা হয়। সেখানে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে চারজন যৌ’নকর্মীকে আ’ট’ক করা হয়। তবে পু’লিশের উপস্থিতি টের পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে।

থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি রেজাউল ইস’লাম জানান, তাদের বি’রুদ্ধে থা’নায় ২৯৯ ধারায় একটি মা’মলা দায়ের করা হয়েছে। সে মা’মলায় তাদের সন্ধ্যার সময় আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে পাঠানো হয়েছে।