সিলেট এমসি কলেজে গণধর্ষণের ঘটনার নিন্দা ও প্রতিবাদ।

প্রকাশিত: ৩:০৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০ | আপডেট: ৩:০৬:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০
গণধর্ষণের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আহবান।
সিলেট এমসি কলেজে গণধর্ষণের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি ও জাতীয়  স্বেচ্ছাসেবক  পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন  এক বিবৃতিতে বলেনঃ-
“২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রাইভেটকারে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার একটি দম্পতি সিলেটের এমসি কলেজে বেড়াতে যান। এসময় কলেজ শাখা ও বহিরাগত কয়েকজন তাদেরকে জোরপূর্বক পার্শ্ববর্তী কলেজ হোস্টেলে তুলে নিয়ে যায়। বেড়াতে আসা দম্পত্তির স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পৈশাচিকভাবে গণধর্ষণ করে। পুলিশ মারাত্মকভাবে আহত স্ত্রী লোকটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করেছে। ন্যাক্কারজনক এ ঘটনা গোটা জাতির জন্য লজ্জাজনক। এ বর্বরোচিত ঘটনার নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাই। এ ঘটনা প্রমাণ করে দেশে মানুষের স্বাধীনভাবে চলাফেরা ও জীবনের নিরাপত্তা বলতে কিছুই নেই।
গত মার্চ মাস থেকে সরকারি ঘোষণার মাধ্যমে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ছাত্রাবাস বন্ধ থাকলেও সিলেটের এমসি কলেজ হোস্টেলে এরা কিভাবে অবস্থান করছে এটি কারো বোধগম্য নয়।এই বহিরাগতদের বিরুদ্ধে স্থানীয় লোকদের হোস্টেলে অবস্থান করে মাদক সেবন ও সন্ত্রাসী কার্মকাণ্ডের অভিযোগ থাকলেও অজ্ঞাত কারণে প্রশাসন তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছেনা। আজকেও পুলিশ হোস্টেলে অভিযান চালিয়ে ছাত্রলীগ নিয়ন্ত্রিত কক্ষগুলো থেকে বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করেছে।
সিলেট এমসি কলেজে গণধর্ষণের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।
Attachments area