আমতলীতে উপজেলা স্বাস্থ্য কর্মকতা ও উদীচীর সভাপতি করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০ | আপডেট: ১১:৩১:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী ও আমতলী উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি ও মানবাধিকার কর্মী অশোক কুমার মজুমদার করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন ।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ৭ জুলাই আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর প্রশাদ অধিকারী তার শরীরে জ্বর, সর্দি কাশি দেখা দিলে ৮ জুলাই তার নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। অন্যদিকে গত ২ জুলাই আমতলী উপজেলা উদীচি শিল্পী গোষ্ঠীর সভাপতি অশোক মজুমদারের শরীরে জ্বর, সর্দি কাশি দেখা দেয়ায় ৬ জুলাই তার নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। ১০ জুলাই শুক্রবার রাতে দুজনার করোনা পজিটিভ প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহাদৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন

এ নিয়ে আমতলী হাসপাতালের ৪ জন চিকিৎসকসহ ৭ জন আক্রন্ত হয়েছেন। এর আগে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লস্ক্রের চিকিৎসক তানজিরুল ইসলাম, ডা. সুমন ও তার স্ত্রী ডা. মাটি এবং রেডিওলোজিষ্ট মোস্তাফিজুর রহমান, প্যাথলজিষ্ট মো. রিয়াজ উদ্দির ও অটি বয় মো. নজরুল ইসলামসহ মোট ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।
বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহিন খান জানান, আক্রান্ত আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী এবং অশোক মজুমদার বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।