সিজিএ বাংলাদেশের কাউন্সিল পুনঃগঠন

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ১:৫১:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

আহমেদ সাব্বির রোমিওঃ দি ইনস্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের সদ্য প্রয়াত শ্রদ্ধেয় প্রতিষ্ঠাতা ও প্রয়াত বর্তমান প্রেসিডেন্ট সিজিএ ড. সালেহ আহমেদ ভুঁইয়ার এফসিএমএ, এফসিএস, এফআইএফসি, এফসিজিএ মৃত্যুতে ইনস্টিটিউটের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আইসিজিএবি এর ২২ তম কাউন্সিল সভায় সর্বসম্মতিক্রমে কাউন্সিলকে পুনঃ গঠন করা হয়।

 

সভায় সিজিএ জহিরুল কাইউম এম.কম, এফসিএ, সিসা, এফসিজিএ -কে প্রেসিডেন্ট দায়িত্ব প্রদান করা হয়। উল্লেখ্য, জহিরুল কাইউম সিজিএ-র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন। তিনি বর্তমানে ফ্লোরা লিমিটেডের সিএফও ও কোম্পানি সেক্রেটারি।

 

ব্যাংক আলফালাহ এর সিএফও এবং হেড অব ফাইন্যান্স এবং সিজিএ বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট সিজিএ আবু নঈম মোঃ খসরু এম.কম, এফসিজিএ, এফআইএফসি, এফসিপিএ, এফসিএমএ (ইউকে), সিজিএমএ, এলএলবি -কে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

 

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানী অব বাংলাদেশ এর হিসাব বিভাগের প্রধান এবং সিজিএ বাংলাদেশের কাউন্সিলর সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদ এম.কম, এমবিএ, এফআইএফসি, আইটিপি, এফসিজিএ -কে ভাইস-প্রেসিডেন্ট এর দায়িত্ব প্রদান করা হয়।

 

এছাড়া কাউন্সিল মেম্বার হিসেবে রয়েছেন সিজিএ মোঃ মিজানুর রহমান সরকার এম.কম, এমবিএ, এফআইএফসি, এফসিজিএ; সিজিএ শেখ মনোয়ার হোসেন এম.কম, এমবিএ, এফসিজিএ; সিজিএ এবিএম মাসুম খান এমকম, আইটিপি, সিপিএফএ, এফসিজিএ; সিজিএ আবদুল করিম এমকম, এফসিএমএ, এফসিজিএ; সিজিএ মোঃ মনোয়ার হোসেন এফসিএ, সিপিএ, এফসিএমএ, এফসিএস, সিআইএ, এফসিজিএ, সিআইপিএফএ (ইউকে), এমবিএ, সিআইএফআরএস।