বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষ্যে এমপি মনোরঞ্জন শীল গোপাল এর শুভেচ্ছা

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০ | আপডেট: ৫:৪৩:অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

 

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ফুল না ফুটলেও বসন্ত যেমন অনিবার্য, তেমনি করোনার ভয়ার্থ আতঙ্কের মধ্যেও বাঙালি তার চেতনা পহেলা বৈশাখকে সাদরে আমন্ত্রণ জানাতে ভুলছে না। হয়তো বা রমনার বটমুলে স্মরণীয় অনুষ্ঠান, দিনাজপুরের শহীদ মিনার চত্বরের আবাল-বৃদ্ধ-বনিতার কণ্ঠে ‘এসো হে বৈশাখ এসো এসো’ শোনা যাবে না।

উপজেলা গুলোতে র‌্যালী, ইলিশ, পান্তা, ভর্তা সমারহ হয়তো সামাজিক দুরত্বের কারণে বাঙালিদের উদ্বেলিত করবে না। জননেত্রী শেখ হাসিনার বাঙালি চেতনায় উদ্বুদ্ধ বৈশাখি ভাতা যথার্ত ভাবে খরচের স্থান পাবে না। মেঠো পথে চারুকারু শিল্পের গ্রাম্য মেলাও বসবে না। কিশোরী-যুবতীদের কালো কেঁশে হলুদ কুসুম আবৃত করবে না। কিন্তু তারপরও বাঙালি স্বাগত জানিয়ে বরণ করছে বাংলা নববর্ষ ১৪২৭ কে।

পহেলা বৈশাখ ১৪২৭ উপলক্ষ্যে গনমাধ্যমে প্রেরিত এক বানীতে এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেন, হৃদয়ে অফুরস্ত প্রত্যাশা ও নিষ্কণ্ঠক দূরন্ত পথচলার প্রত্যয় নিয়ে উদিত হবে নবারুন। যার যার অবস্থান থেকে উচ্চ কন্ঠে ধ্বনিত হবে আমরা বাঙালি।

১৪২৭ বঙ্গাব্দ শুধু বাঙালি না, পৃথিবীর সকল মানুষের মাঝে স্বস্থি, সুস্থতা, শান্তি বিরাজ করুক, করোনা নির্বাসিত হোক।

এমপি গোপাল আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ভুমিকায় এবং সুযোগ্য নেতৃত্বে বাংলার অগ্রযাত্রা অর্থনৈতিক ও সামাজিক ভাবে দৃঢ় স্তম্ভে অব্যাহত থাকুক এই প্রত্যাশায় সকলকে নববর্ষের শুভেচ্ছা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।