বীরগঞ্জে উপজেলা আ’লীগ সভাপতি জাকার নেতৃত্বে কর্মহীন ও খেটে খাওয়া অসহায় দুঃস্থ মানুষের মাঝে আওয়ামীলীগের খাদ্য বিতরণ শুরু

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২০ | আপডেট: ৭:৪০:অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২০

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ বৈশ্বিক মহামারি করোনা সতর্কতা জারির ফলে মানুষ আজ ঘরবন্দি। দেশব্যাপী চলছে অঘোষিত লকডাউন। ফলে কর্মহীন হয়ে পড়ে দেশের অনেক মানুষ।প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ও খেটে খাওয়া অসহায় দুঃস্থ মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

রবিবার সকালে উপজেলার ১১টি ইউনিয়নের ঘরবন্দি অসহায় হতদরিদ্র ও শ্রমজীবি মানুষের হাতে খাদ্য সামগ্রী প্রদানের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের নিকট ২হাজার ২শত প্যাকেট খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা জানান, রাজনীতির মুল উদ্যেশ্যেই হচ্ছে মানব সেবা। বাংলাদেশ আওয়ামীলীগ সেবা প্রদানকারী একমাত্র রাজনৈতিক দল। আওয়ামীলীগের কর্মী হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে এই শিক্ষা গ্রহণ করেছি। তাই শুরুর থেকেই আমি ব্যক্তিগত এবং দলীয় ভাবে মানুষের পাশে দাড়িয়েছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এই মুহুর্তে সকলের কাছে অনুরোধ আপনারা আপনারা ঘরে থাকবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে আছি।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর এবং কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. আবু হুসাইন বিপুসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।