প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য সাধারন মানবিক গুনের অধিকারী – হুইপ ইকবালুর রহিম এমপি

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২০ | আপডেট: ৭:২৫:অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২০

 

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য সাধারন মানবিক গুনের অধিকারী উল্লেখ করে বলেছেন, দেশের কোন মানুষের খাদ্যের অভাব যাতে না হয় সে ব্যাপারে তিনি জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশনা প্রদান করেছেন এবং বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তবে খাদ্য সহায়তার নামে কোন রকম অনিয়ম, দুর্নীতি ও চাঁদাবাজীকে তিনি প্রশ্রয় দিবেন না।

এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দিয়েছেন। যারা খাবার সংকটে আছেন জনপ্রতিনিধি ও প্রশাসনকে জানালে তাদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার ব্যবস্থা করবেন। তিনি বলেন, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক থাকার কথা উল্লেখ করে আরও বলেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ আছে। কোন মানুষ না খেয়ে থাকবে না। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সতর্ক, সচেতন ও আতঙ্কিত না হয়ে ঘরে থাকার পরামর্র্শ দেন।

১২ এপ্রিল রবিবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশেন প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি প্রতিবন্ধী ও তাদের অভিভাবকদের কাছে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় তিনি আরও বলেন, হয়ত সব প্রতিবন্ধীদের দিতে পারছি না। তবে আমাদেরকে জানালে আমরা প্রতিবন্ধীদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিবো। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সদস্য সচিব অনামিকা পান্ডে সহ ফেডারেশনের নেতৃবৃন্দ।