জগন্নাথপুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত-৩০

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২০ | আপডেট: ১০:১৫:অপরাহ্ণ, মার্চ ১১, ২০২০

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে গিয়ে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছেন। তবে বাসটি জলাভূমির খাদে ধেবে যাওয়ায় শেষ খবর পাওয়া পর্যন্ত বাসের নিচে আর কোনো যাত্রী রয়েছেন কিনা বিকেল ৪টা পর্যন্ত পুলিশ এবং দমকল বাহিনীর উদ্ধারকারি দল তথ্য নিশ্চিত হতে পারেননি।

বুধবার দুপুর সাড়ে ১২টায় জগন্নাথপুর-পাগলা মহাসড়কের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া নামক স্থানে দূর্ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুর উপজেলা সদর থেকে যাত্রীবাহী বাসটি প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সুনামগঞ্জ জেলা সদরে যাচ্ছিল। ফিটনেস বিহীন লক্ষরঝক্ষর বাসটির চালক বেপোরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় কলকলিয়া নামক স্থানে নদীর ওপর মহা সড়কের সেতু নির্মানের বিকল্প মাটির সড়ক দিয়ে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রন হারালে বাসটি মহাসড়কের পূর্বদিকের ডান পাশের একটি জলাভূমিতে পড়ে কাঁদা মাটিতে ধেবে যায়।

খবর পেয়ে থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ দল এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। আহত যাত্রী হলেন, হেলন সরদার (৫০), তপু ঘোষ (২৭), লিপু দাস (২৮), সাজেদা বেগম (৩৫), আবিদুল (৪), পুস্প আরা (২৫), রুপতেরা বেগম (৬০), তাওহিয়া জান্নাত (১৯), নুর বান (৬১), সঞ্জিত (২৬), মামুনুজ্জামান খান (২৫), লাকি (৮মাস), মতিউর (৩০) সহ আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর আহত হেলন সরদার ও মতিউর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, দূর্ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধারের জন্য চেষ্ঠা চলছে।