ঝালকাঠিতে যুবদল নেতা ৩ দিন ধরে নিখোঁজ, থানায় জিডি

প্রকাশিত: ৪:৪২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৭ | আপডেট: ৪:৪২:পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৭

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক আঃ রাজ্জাক বিশ্বাস ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ১১ ডিসেম্বর সকাল ৭ টায় নুরুল্লাপুর গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে বুধবার সন্ধ্যা পর্যন্ত আর ফেরেননি। ওই দিন সকাল থেকে মোবাইল ফোন বন্ধ পেয়ে অনেক খোজাখুজি করে না পেয়ে মঙ্গলবার দুপুরে সদর থানায় একটি সাধারন ডায়েরী (নং-৭৩৭, তারিখ-১২-১২-১৭ইং) করেছেন আঃ রাজ্জাকের বোন মোসাঃ পারভীন আক্তার কমলা।
জিডিতে তিনি উল্লেখ করেন, পোনাবালিয়া বাজারের পোল্ট্রি ব্যবসায়ী আঃ রাজ্জাক বিশ্বাস ১১ ডিসেম্বর সোমবার সকাল ৭টার দিকে দোকানের উদ্যেশ্যে বাসা থেকে বের হয়। দুপুর ২ টায় বাসায় মধ্যাহ্নভোজের সময় নিয়মিত আসলেও ওই দিন না আসায় দোকানে খোজ নেয়া হয়। দোকানে গিয়ে দেখা যায় দোকানটি তালাবদ্ধ। এরপরে তার ব্যবহৃত ০১৭৬৭৪১০১৪২ নম্বরে কল দিলে সেটিও বন্ধ পাওয়া যায়। পরবর্তিতে রাত্র হয়ে গেলেও আঃ রাজ্জাক বিশ্বাস আর ফিরে আসেনি।
রাজ্জাক বিশ্বাসের ছোট ভাই মামুন বিশ্বাস জানান,“আমার বড় ভাই ৩দিন ধরে নিখোঁজ আছে। বিভিন্ন জায়গায় খোজাখুজি করতেছি। কিন্তু কোথাও কোন সন্ধান পাচ্ছি না। কি হয়েছে কোথায় গেছে, কোথায় আছে কেমন আছে এই ভেবে পরিবারের সকলেই পাগল প্রায়”।
সদর থানার এএসআই আহসাব জানান, জিডির প্রেক্ষিতে দেশের সব থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। তার মোবাইল নম্বরও ট্রাকিং চলছে। এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email