“বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না”

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯ | আপডেট: ১০:১৮:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

বাবুগঞ্জ প্রতিনিধি॥

“ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না । তার নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশর একটি মানচিত্র। বঙ্গবন্ধু কোন ব্যাক্তি ছিলনা, এটি বাঙালি জাতির একটি চেতনা। ১৫ আগষ্টে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে সেই ৭১ পরাজিত শত্রু ও তাদের দোষররা বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিলো। বঙ্গবন্ধু হত্যার ৪৪ বছর পার হলেও এদেশে পাকিস্তানের এজেন্ডদের বংশধররা মাথাচারা দিয়ে উঠতে চায়। সাবধান, ত্যাগী আওয়ামী কর্মীরা বেচে থাকতে তা হতে দেওয়া হবে না”।

বাবুগঞ্জে মাসব্যপি শোক পালনের ধারবাহীকতায় উপজেলার চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. সামসুজ্জামান সোহেল’র সঞ্চালনায় ও আওয়ামী নেতা সৈয়দ ফারুকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল এসব কথা বলেন।

সভা শেষে শোক র‌্যালী, দোয়া -মোনাজাত ও তবারক বিতরন করা হয়। শনিবার (২৪ আগষ্ট) বিকালে চাঁদপাশা আরজিকালিকাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শোক সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহাম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা আ’লীগের সহ-, সহ-সভাপতি মোঃ শাহিনুল ইসলাম সিকদার, যুগ্ন-সস্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সস্পাদক আক্তারুজ্জামান মিলন মৃধা, জেলা পরিষদ সদস্য মাইনুল হোসেন পারভেজ মৃধা, বিজ্ঞান গবেষনা বিষয়ক সস্পাদক শাহিনুর রহমান সিকদার, মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, সাবেক ইউপি সদস্য আজিজুল ইসলাম বাবুল ফকির, যুবলীগ নেতা ফিরোজ মাঝি,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক কাজী আরিফুর রহমান অপু, ছাত্রলীগ নেতা ফাইজুল হক, জুয়েল সিকদার, মাসুম বিল্লাহ,সাইফুল ইসলাম আতিক প্রমুখ ।