‘আব্বাস’-এর সফলতায় সাকসেস পার্টি

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৯ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: সাইফ চন্দন পরিচালিত সিনেমা ‘আব্বাস’র সাকসেস পার্টি হয়ে গেল। বাংলার দর্শকদের কাছে বিশেষ করে ফিল্ম মেকারদের মধ্যে অন্যতম পরিচিত নাম সাইফ চন্দন। ছবির নাম ভূমিকায় অভিনয় করে নতুনভাবে আলোচনায় এসেছেন চিত্রনায়ক নিরব। সম্প্রতি তার সিনেমার দেশের অনেক হলে মুক্তি পেয়েছিলো। ছবিটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।
ছবির সাফল্যের জন্য বৃহস্পতিবার বনানীর একটি রেস্তোরাঁয় এক সাকসেস পার্টির আয়োজন করা হয়।উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক নেতা এমডি ইকবাল, কণ্ঠশিল্পী ইমরান, সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনসহ চলচ্চিত্র সাংবাদিক সমিতির নব নির্বাচিত কমিটির অনেকেই ও ছবির সকল কলা কুশলী বৃন্দ।
আব্বাসের সাকসেস পার্টিতে উপস্থিত সকলে নিরব ও নির্মাতার সামনের প্রজেক্টগুলোরও সাফল্য কামনা করেন। চলচ্চিত্রের এই খারাপ সময়ে আরও ভালো কাজ দিয়ে দর্শক ফিরিয়ে আনতে কাজ করতে বলেন।
নিরব বলেন, আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি একটি সাকসেসফুল সিনেমায় অংশ হতে পেরে। অনেক কষ্ট করে ছবিটা করেছি, সাফল্যের মুখ দেখেছি সেজন্য আর কোন কষ্ট নাই। শুরু থেকে সংবাদকর্মীরা ‘আব্বাস’ ছবিটিকে সাপোর্ট করেছেন এজন্য প্রত্যেকের কাছে কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, আব্বাস সফল হয়েছে জেনে শাকিব ভাই (ঢালিউড কিং শাকিব খান) নিজেও খুব খুশি হয়েছেন। তিনি তার ভক্তদের আমার ছবি দেখতে উৎসাহিত করেছিলেন। এজন্য তাকে ধন্যবাদ দিলেও ছোট করা হয়ে যাবে। তিনি আমাকে আগেই বলেছিলেন ‘সাকসেস পার্টি’ কেন দিচ্ছি না! এই সাকসেসের অংশিদার শাকিব ভাই নিজেও।
সাইফ চন্দন বলেন, আব্বাস অনেক বেশি বাজেটের ছবি নয়। কম টাকায় ভালো ছবি নির্মাণ করা যায়, সেটির প্রমাণ ‘আব্বাস’। এর সঙ্গে বিভিন্ন স্পন্সর কোম্পানি পাশে দাঁড়িয়েছে, ডিজিটাল রাইটস, হলের ব্যবসা সবকিছু মিলিয়ে আব্বাস ব্যবসায়িকভাবে সফল সিনেমা। যারা শুরু থেকে পাশে ছিলেন তাদের কাছে কৃতজ্ঞতা জানাই।
গেল ৫ জুলাই শুক্রবার মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব অভিনীত সিনেমা ‘আব্বাস’। রোজার ঈদের পর দেশের হলগুলোয় যখন নতুন সিনেমার সংকট সেই সময় এই সিনেমাটি দর্শকদের আলোচনার জায়গাটা বেশ ভালোভাবে দখল করে। ঢাকার উল্লেখযোগ্য সিনেমা হলগুলোর পাশাপাশি সারাদেশে মুক্তি পায় ‘আব্বাস’। মৌলিক গল্পে নির্মিত নিরবের ‘আব্বাস’ বেশ প্রশংসিত হয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন সাইফ চন্দন। সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। আরও আছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, স্বাধীন ও ইলোরা গহর প্রমুখ।

Print Friendly, PDF & Email