এবারের ইত্যাদি’তে ফেরদৌস-পূর্ণিমার সাথে থাকছে সিয়াম-পূজা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯ | আপডেট: ১০:০২:পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯

তানজিদ শুভ্রঃ হানিফ সংকেত মানেই সৃজনশীল কর্মকান্ড। প্রতি ঈদেই নির্মাণ করেন বেশ কয়েকটি নাটক নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান “ইত্যাদি”।

ঈদ এলে আমাদের চারপাশ আনন্দ-উৎসবে ভাসে। আর ঈদ আনন্দের সাথে প্রতি ঈদেই দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ঈদের বিশেষ ইত্যাদি। তাই প্রতি ঈদেই দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করেন ইত্যাদির বিশেষ ঈদ পর্ব দেখার জন্য।

প্রতি ঈদেই ইত্যাদিতে বিষয় ভাবনার নতুনত্ব ও গভীরতা দর্শকদের দেয় আনন্দের ভিন্ন মাত্রা। এবারের ঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে দর্শক প্রিয় ৪ অভিনয় তারকাকে নিয়ে একটি বিষয় ভিত্তিক গান ও নৃত্য। আর নৃত্যগীতে এই পর্বটিকে প্রাণবন্ত করেছেন জনপ্রিয় চিত্র তারকা ফেরদৌস, পূর্ণিমা ও এই প্রজন্মের সিয়াম এবং পূজা। এই পর্বের জন্য প্রেম বিষয়ক জনপ্রিয় দু’টি লোকসঙ্গীতের সমন্বয়ে, কিছু নুতন কথার সংযোজনে বেশ কিছু তরুণ গায়ক-গায়িকার কণ্ঠ প্রতিভাকে কাজে লাগিয়ে মেহেদীর সংগীতায়োজনে গানটি করা হয়েছে। নৃত্য পরিচালনা করেছেন ইত্যাদির নিয়মিত নৃত্য পরিচালক মামুন। বাংলাদেশ টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ইত্যাদি প্রচারিত হবে। ইত্যাদি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন জনপ্রিয় ব্যক্তিত্ব হানিফ সংকেত। নির্মাণ করেছে নন্দিত নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন।