মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মুয়াজ্জিনের মৃত্যু

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯ | আপডেট: ৬:৩১:অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

মাদারীপুর পুলিশ লাইন সংলগ্ন মাদারীপুর – শরীয়পুর আঞ্চলিক সড়কের পানিছত্র এলাকায় বৃহস্পতিবার বিকেলে কার্গো ট্রাকের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. আমীর হামজা (৩২) নামের মসজিদের এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের আলজাবির হাই স্কুল মসজিদের মুয়াজ্জিন হাফেজ মো. আমীর হামজা বিকেল চারটার দিকে মটর সাইকেল নিয়ে আঞ্চলিক সড়ক দিয়ে শহরের দিকে যাচ্ছিল এসময় বিপরীত দিক খুলনা থেকে একটি মালামাল ভর্তি কার্গো ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই মুয়াজ্জিনের ব্যবহৃত মটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং মুয়াজ্জিন মারা যায়। পরে মাদারীপুর সদর থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। নিহত আমীর হামজা চার বছর ধরে মাদারীপুরে থেকে মসজিদে মুয়াজ্জিমের চাকুরী করতো। নিহত মুয়াজ্জিমের বাড়ী ময়মনসিংহ জেলায়। এ ঘটনায় পুলিশ কার্গো ট্রাকের ড্রাইভার খুলনার জোড়া গেট এলাকার জাহান শিকদার (৩৫) কে আটক করে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত) মো. সিরাজুল হক বলেন, সড়ক দুর্ঘটনার পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ট্রাক ড্রাইভারকে আটক করে এবং নিহত মুয়াজ্জিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।