মাদারীপুরে দুই কিশোরী গণধর্ষণ মামলার আসামীসহ ৪ জন আটক

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯ | আপডেট: ১২:২২:পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

নাজমুল হক, মাদারীপুর
01772327799

মাদারীপুরের ডাসারে দুই কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া হত্যা মামলাসহ পৃথক মামলায় আরো দুই আসামীকে আটক করে পুলিশ। শুক্রবার সকাল ১১টায় মাদারীপুরের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার সুব্রত কুমার হালদার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ৩ এপ্রিল ডাসার থানার আটিপাড়া গ্রামে দুই কিশোরীকে দুই রাত আটকে পালাক্রমে ধর্ষণ করে ৫ বন্ধু। এই ঘটনায় ৫ এপ্রিল এক কিশোরীর পিতা ডাসার থানায় ধর্ষণ মামলা করে। পরে ঘটনার মূল হোতা নয়ন সরদার ও তার বন্ধু সাকিব হাওলাদারকে ঢাকার কেরানিগঞ্জ থেকে আটক করে পুলিশ। প্রাথমিক পর্যায়ে আসামীরা গণধর্ষণের দায় স্বীকার করেছে। অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন পুলিশ। এই গণধর্ষণ ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠে ছিল ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন ও মান্নান মিয়া এবং বালিগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লার বিরুদ্ধে।

এছাড়া শিবচর উপজেলার সূর্য্যনগর এলাকার গণধর্ষণ ও ধর্ষনের ছবি প্রকাশের অভিযোগে পারভেজ মুন্সী নামে আরো এক ব্যক্তিকে ঢাকার কামরাঙ্গিচর থেকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে শিবচর থানায় ধর্ষণ, পর্নোগ্রাফী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে।

অন্যদিকে সদর উপজেলার ধুরাইল গ্রামের রুমা হত্যা মামলার মূল হোতা মিজানুর রহমানকে ঢাকার শেরে বাংলা নগর থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এর বিরুদ্ধেও হত্যা ও ধর্ষণ মামলা রয়েছে।
পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, আসামীদের গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। পৃথক তিনটি ঘটনা চাঞ্চল্যকর হওয়ায় অধিক গুরুত্ব সহকারে বিষয়গুলোকে দেখা হচ্ছে।’