গুগলে অফিসে কী করছেন নাদিয়া?

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০১৯ | আপডেট: ১০:২০:পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০১৯

নাদিয়ার প্রথম পরিচয় তিনি একজন নৃত্যশিল্পী। তবে বর্তমান সময়ে সেই পরিচয়কে ছাপিয়ে তিনি হয়ে উঠেছেন পুরোদস্তুর অভিনয়শিল্পী। এছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা। সকল মাধ্যমেই সমানভাবে সফল এই শিল্পী।

নাদিয়ার পুরো নাম নাদিয়া আহমেদ। নাটক, নাচ, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, কোরিওগ্রাফি, স্টেজ পারফর্মেন্স কোনটাতে নেই নাদিয়া! মিডিয়ার সব শাখাতেই তার অবাধ যাতায়াত।

সম্প্রতি গুগল হেডকোয়াটার অফিসের সামনে থেকে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন নাদিয়া। আর এরপর থেকেই শুরু নানা আলোচনার।

কালো পোশাক পরা সেই ছবিটি দেখে আপনার মনে হতে পারে গুগল অফিসে কাজ করছেন এই অভিনেত্রী। আসলে তা নয়। তিনি নাটকের শুটিং এর কাজে আমেরিকায় অবস্থান করছেন। শুটিং এর ফাঁকে তিনি ঘুরে বেড়াচ্ছেন মাউন্টেইন ভিউর বিভিন্ন অলিগলিতে। সেই সুযোগে ক্যালিফোর্নিয়ায় অবস্থিত গুগলের প্রাণকেন্দ্র ঘুরে দেখেছেন।

নাদিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হেডকোয়ার্টার এর সামনে থেকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাঁ, আমি ফেসবুক হেড অফিসে।’

নাচ দিয়ে শুরু করা নাদিয়ার ক্যারিয়ার জীবনে অসংখ্য একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। নাদিয়া আহমেদ বিয়ে করেছেন এফ এস নাঈমকে। বর্তমানে তিনি শুটিং এবং সংসার জীবন নিয়ে ব্যাস্ত সময় কাটাচ্ছেন।