বেনাপোলে কিশোর-কিশোরী হ্যান্ডবল টুর্নামেন্ট

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

বেনাপোলে স্বাধীনতা দিবস উপলক্ষে দুইদিন ব্যাপী রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন এর আয়োজনে ও পিকেএসএফ’র সহযোগিতায় “কিশোর-কিশোরী হ্যান্ডবল ও ফুটবল টুর্নামেন্ট” অনুষ্ঠিত হয়েছে।“কিশোরী হ্যান্ডবল টুর্নামেন্ট” এর ফাইনালে নবদিগন্ত প্রি ক্যাডেটকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় ও “কিশোর ফুটবল টুর্নামেন্ট” এর ফাইনালে নবদিগন্ত প্রি ক্যাডেটকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়।

 

সোমবার (২৫ মার্চ) সকালে বেনাপোল ফুটবল মাঠে অনুষ্ঠিত হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনালে মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় ও ফুটবলে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় জয় লাভ করেন।
শার্শা উপজেলার মাধ্যমিক অফিসার হাফিজুর রহমানের চৌধুরীর সভাপত্বিতে খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে শার্শা উপজেলার নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ¦ নুর ইসলাম ফুটবল একাডেমীর কোচ সাব্বির আহম্মেদ পলাশ, আমরা বেনাপোলের বাসিন্দার সভাপতি ও স্বাধীন গণ পাঠাগারের পরিচালক মহাসিন হোসেন হৃদয়, মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনারা বেগম, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুলফিকার আলী, নবদিগন্ত প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক আবু তালহা ও তালশারী মডেল স্কুলের প্রধান শিক্ষক শফিউর রহমান প্রমুখ। এদিকে, রোববার (২৪মার্চ) বেনাপোল ফুটবল মাঠে কিশোর-কিশোরী হ্যান্ডবল ও ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে ওঠার পথে সেমিফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। উক্ত টুর্নামেন্টে মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়, নবদিগন্ত প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল, তালশারী মডেল স্কুল ও সানরাইজ পাবলিক স্কুল অংশগ্রহন করে।

 

“কিশোরী হ্যান্ডবল টুর্নামেন্ট” এ সেরা খেলোয়াড় হয়েছেন মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের মুন্নী খাতুন ও সেরা গোলদাতা হয়েছেন মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সুরাইয়া আক্তার।“কিশোর ফুটবল টুর্নামেন্ট” এ সেরা খেলোয়াড় হয়েছেন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের আকমল হোসেন নয়ন ও সেরা গোলদাতা হয়েছেন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের রাহুল।