উলাশী কিন্ডার গার্টেন স্বাধীনতা দিবস কিশোর ত্রিকেট প্রতিযোগিতা-২০১৯

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯ | আপডেট: ৫:৩১:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

মো:আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর) প্রতিনিধি:-

উলাশী কিন্ডার গার্টেনের আয়োজনে স্থানীয় প্রাইমারী মাঠে দু’দিনব্যাপী ক্রিকেট খেলা সোমবার সকাল ৯টার সময় অনুষ্টিত হয়।

কিশোরদের এই ক্রিকেট খেলার উদ্বোধন করেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সহিদুল ইসলাম শাহিন ও উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনসুর আলী ।

 

এতে সভাপতিত্ব করেন উলাশী কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক জাহিদ হাসান। এই খেলায় নতুন কুঁড়ি এডাস স্কুল, উলাশী সরকারী প্রাথমিক বিদ্যালয়, উলাশী কিন্ডার গার্টেন স্কুল, শিশু কানন উলাশী, বর্ণমালা বিদ্যাপীঠ সহ মোট ৫টি স্কুলের কিশোররা এই ক্রিকেট খেলায় অংশগ্রহন করেন।

 

মনোমুগ্ধকর ক্রিকেট খেলায় প্রচুর সংখ্যক ক্রিকেটপ্রেমী দর্শক উপভোগ করেন।এই ক্রিকেট খেলার নতুন কুঁড়ি এডাস স্কুল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব ও উলাশী সরকারী প্রাঃ বিদ্যাঃ রানারআপ অর্জন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন উলাশী কিন্ডার গার্টেনের সহঃ প্রধান শিক্ষিকা রীনা আক্তার, সহঃ শিক্ষিকা শারমিন আক্তার, তনায়া আফরোজ দীশা, শিউলি পারুল, বিপ্লব হোসেন, পলক হোসেন, উলাশী কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা জাকির হোসেন লাল্টু,পরিচালক ও সভাপতি নতুন কুঁড়ি এডাস স্কুলের আজিজুল হক, প্রধান শিক্ষক আনিছুর রহমান শাকিল,সহঃ শিক্ষক শিমুল হোসেন ও কায়কোবাদ, উলাশী সরকারী প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক মনিরুজ্জামান, বর্ণমালা বিদ্যাপীঠের প্রধান শিক্ষিকা পারভিন সুলতানা ,শিশু কানন উলাশী স্কুলে প্রধান শিক্ষক নুর হোসেন।

ক্রিকেট খেলাটির মিডিয়া পার্টনার ছিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ও জয়যাত্রা টেলিভিশন।

[sharethis-inline-buttons]