মঠবাড়িয়ায় সরকারি হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯ | আপডেট: ৬:০৮:অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ

মঠবাড়িয়ার সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে দুই দিনব্যাপী ৫১তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে আজ শনিবার সকালে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

 

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন বিজয়ী শিক্ষার্থীদের মাঝে এ পুরষ্কার বিতরণ করেন। এসময় মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী ও সমাজ সেবক বাবু পরিমল হালদার উপস্থিত ছিলেন। উল্লেখ্য ১৯ মার্চ মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে দুই দিনব্যাপী ৫১তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

আনুষ্ঠানিকভাবে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন ১২৯, পিরোজপুর-০৩ মঠবাড়িয়া আসনের সংসদ সদস্য ও জাতীয় সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাজাহান আলী সেখ, সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমান, সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রুহুল আমীন, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কিরন চন্দ্র রায় প্রমুখ এবং ২য় দিন ২০ মার্চ বুধবার প্রধান অতিথি ছিলেন মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিউদ্দিন আহমেদ ফেরদৌস। এসময় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান হোসাইন মোশারেফ সাকু প্রমুখ।