নির্বাচন থেকে সড়ে দাড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ রিয়াজ

বরিশাল সদর উপজেলা নির্বাচন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯ | আপডেট: ৩:২০:অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯

ভোট গ্রহনের এক দিন বাকি থাকতে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষনা দিয়েছেন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ রিয়াজুল কবির ওরফে গাজী শাহ রিয়াজ।

আজ শনিবার (২৩ মার্চ) দুপুর ১টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষনা দেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গাজী শাহ রিয়াজ বলেন, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আমি প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছিলাম।

কিন্তু বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে অন্য প্রার্থীকে সমর্থন জানিয়েছেন। যেহেতু আমি একজন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা।

এজন্য দলীয় শৃঙ্খলার সার্থে আমার রাজনৈতিক অভিভাবক বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, আমার বাবার রাজনৈতিক গুরু আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম-এমপি এর প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন গাজী শাহ রিয়াজ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান গাজী শাহ রিয়াজ বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর বরিশাল জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তিনি সহ দু’জন প্রতিদ্বন্দ্বি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে। তার নির্বাচন থেকে সরে যাবার ঘোষনায় একক প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মাহবুবুর রহমান মধু।