বরিশালে পুলিশের গাড়ির ধাক্কায় ৩য় শ্রেণীর এক স্কুলছাত্র নিহত

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৯ | আপডেট: ৬:০২:অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৯

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের মেজর এম জলিল সেতুর ওপরে পুলিশবাহী একটি প্রাইভেটকারের ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম দীপ কর্মকার (১২)। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৩য় শ্রেণীর এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দীপ উজিরপুর পৌর এলাকার গোপালের ছেলে ও কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় সেতুটির ওপরে দীপ ও তার সহোদর পার্থ ঘোরাঘুরি করছিলো। হঠাৎ বরিশাল থেকে ঢাকাগামী দ্রুত গতির একটি প্রাইভেটকার দীপকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে দীপ গুরুতরভাবে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী উপজেলার মূলপাইন এলাকার রাজা রহমান বলেন, শিশু দীপকে পেছন থেকে ধাক্কা দেয়া ঘাতক প্রাইভেটকারটির সামনে পোশাকধারী একজন পুলিশ সদস্য বসেছিলেন। তাছাড়া গাড়িটির সামনে পুলিশের সিগন্যাল বাতি ছিলো। প্রাইভেটকারটিতে হয়তো প্রশাসনের উর্ধ্বতন কোনো কর্মকর্তা ছিলেন।

এদিকে পুলিশবাহী প্রাইভেট কারের ধাক্কায় শিশু দীপ নিহতর ঘটনাটির সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার এসআই মোঃ খলিলুর রহমান জানান, নিহত স্কুলছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ওই ঘাতক প্রাইভেটকারটি আটকসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য গৌরনদী হাইওয়ে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

[sharethis-inline-buttons]