বাউফলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯ | আপডেট: ৮:৪৩:অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কেক কাটা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ,চিত্রাংকন প্রতিযোগিতা,পুরস্কার বিতরন,র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুস্ঠান ।

 

রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয় ।পরে পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধা মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক চীফ হুইপ ও জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ,স,ম ফিরোজ,এমপি ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান,এমপির এপিএস আনিচুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার রেজাউল করিম, সমবায় অফিসার কামরুল হাসান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও সুধী বৃন্দ ।

 

অপরদিকে এমপি আ,স,ম ফিরোজ এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয় ।