নান্নু মাতুব্বরসহ হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯ | আপডেট: ৭:০৬:অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯

নাজমুল হক, মাদারীপুর, 01772327799:

মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লা হত্যার ঘটনায় নিহতের পরিবার খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়েছেন।

 

রবিবার বেলা ১১টায় কুলপদ্মী বাজারে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন করে এ দাবী জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা ।
সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী মোসা: ফাহিমা আক্তার বলেন, ‘আমার স্বামী হত্যার পর খুনীদের পক্ষ থেকে জীবননাশের হুমকি আসছে। আমার ছেলে মেয়েরা স্কুলে যেতে পারছে না। হত্যাকান্ডের ঘটনায় মাইনুল গ্রেফতার হলেও অন্যরা এখনো গ্রেফতার হয়নি। মুল আসামী রাজাকারের সন্তান ও ভুমি দস্যু নান্নু মাদবর গোপনে দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছে। ও আমার স্বামীর বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা দিয়ে তাকে অতীষ্ট করে তুলেছিলো। সে এলাকায় অন্যায়ের প্রতিবাদ করতো বলে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’ নিহতের স্ত্রীর দাবীর পাশাপাশি এলাকাবাসীর মধ্যে মহসীন উদ্দিন খান, বোরহাদ মোল্লা, রুবেল খান, গোপাল রাহা, আকবর বেপারী, কালাম বয়াতী ফজলু খান এবং হাবিব তায়ানী খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বক্তব্য রাখেন ।

উল্লেখ্য, মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লা গত ৯ মার্চ শনিবার রাত ১০টার দিকে স্থানীয় একটি বিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। ঝাউদি এলাকা দিয়ে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফরিদপুর নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মোয়াজ্জেম মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী ফাহিমা আক্তার বাদী হয়ে নান্নু মাদবরসহ ৪৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০/২৫জনকে আসামী করে মাদারীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে বলে ওসি কামরুল হাসান জানান।