প্রেমিকার বাড়িতে অনশনের পরও প্রেমিকার বিয়ে, প্রেমিকের আত্মহত্যা!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯ | আপডেট: ১০:০২:অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

রাকিব নামে এক প্রেমিক টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে সবার অজান্তে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাকিব। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে রাকিবের সাথে একই গ্রামের হাবিবুর রহমান হাবিবের মেয়ে জয়নবের সাথে তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

একই গ্রামের বাসিন্দা হওয়ায় নিয়মিত চলতে থাকে তাদের দেখা সাক্ষাত। মোবাইলে চলে কথোপকথন। এভাবেই গোপনে চলতে থাকে তাদের ভালবাসার সম্পর্ক। কিছুদিন আগে তাদের এ সম্পর্ক প্রকাশ পেয়ে যায়।

পরিবারের লোকজন মেয়েকে বিয়ে দিতে মরিয়া হয়ে উঠে। পাত্রও ঠিক করে ফেলে তারা। মেয়ের এস.এস.সি পরীক্ষা থাকায় ১৪ মার্চ বৃহস্পতিবার বিয়ের দিন ধার্য করা হয়। প্রেমিকার বিয়ের খবর পেয়ে রাকিব বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন শুরু করে।

পরিবার ও স্থানীয় লোকজন বুঝিয়ে তাকে বিয়ে বাড়ি থেকে ফিরিয়ে আনেন। এরপরই অনেকটা ঘটা করে বিয়ে হয়ে যায় প্রেমিকা জয়নবের। প্রেমিকার বিয়ের পরের দিনই আত্মহত্যা করে রাকিব।

এ বিষয়ে গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুদার বাবলু বলেন, রাকিব নামের ওই ছেলেটি একটি মেয়েকে ভলোবাসতো। গত বৃহস্পতিবার মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে সে এই ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, ঘটনাটি আত্মহত্যা। অন্য কোন কারণ নেই।