ট্রাক্টরের ধাক্কায় প্রান গেল স্কুল ছাত্রী আনিকার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯ | আপডেট: ৪:১৫:অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

ফেনীর দাগনভূঞা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় স্কুলভ্যানে থাকা আইনুন নাহার আনিকা (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় তার সহপাঠী ও চালকসহ অন্তত চারজন আহত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দুধমুখা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আইনুন নাহার আনিকা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুল বাড়ির আনিসুর রহমানের মেয়ে। সে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের একটি ভ্যান শিক্ষার্থীদের নিয়ে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে মাটিবোঝাই একটি ট্রাক্টর চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আইনুন নাহার আনিকা নিহত হয়। সেই সঙ্গে ভ্যানে থাকা আইমন (১০), হিমেল (৭) ও মাহাদি (৭) নামে তিন শিশুসহ চালক বেলাল হোসেন গুরুতর আহত হয়। তাদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, স্কুলছাত্রী নিহতের ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা ফেনী-বসুরহাট সড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দাগনভূঞা থানা পুলিশের ওসি মো. ছালেহ আহমদ পাঠান বলেন, দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ি ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলে যাচ্ছিল। পথে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটিবোঝাই ট্রাক্টর ওই স্কুলভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা নিহত হয়। ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা ফেনী-বসুরহাট সড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে রাখে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সড়কে যান চলাচল শুরু হয়েছে।