হবু স্বামীর চুল কেটে দিলেন নায়িকা পরীমনি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯ | আপডেট: ৪:০৩:অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

তামিম হাসান ও চিত্রনায়িকা পরীমনির বাগদান হয়েছে গত মাসে। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের প্রেম শুরু হয় আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। বাগদানের আগের দিনগুলোও বেশ চুটিয়ে প্রেম করেছেন তারা। বছরের শুরুতেই জুটি হয়ে ঘুরতেও গিয়েছিলেন দেশের বাইরে।

ইন্দোনেশিয়ায় দুজনের সমুদ্র সৈকতে ঘুরে বেড়ানো, সুইমিং পুলে সাঁতার কাটা, খাওয়া দাওয়াসহ আনন্দ-ফুর্তির বেশ কিছু ছবি সেই সময় পোস্ট করেছিলেন পরী। পরীমনি এমনই। নিজেদের অবকাশ যাপনের ছবি, নিজেদের খুনসুটির নানা দৃশ্য মাঝে মধ্যেই নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করতে দ্বিধা নেই তার।

পরীমনির স্বামী তামিম হাসানও মাছে মধ্যেই প্রকাশ করেন তাদের নানান ভালোবাসার মুহুর্ত। এবার আর ছবি নয়, প্রকাশ করলেন নিজেদের খুনসুটির ভিডিও। শুক্রবার থেকেই স্যোশাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে তামিম হাসান ও পরীমনির একটি ভিডিও ক্লিপ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটা কাচি নিয়ে ঘোরাঘুরি করছেন পরী। চেয়ারে বসে মুঠো ফোনে কিছু একটা দেখছেন তামিম। এই সময় ধীর পায়ে তামিমের পেছনে গিয়ে দাঁড়ান পরীমনি।

তামিমের মাথায় হাত বুলাতে বুলাতে তার শখের চুলের ঝুটি কেটে ফেলেন তিনি। সেই চুল দেখে অবাক হয়ে যান তামিম।তখন তার আর কিছুই করার নেই মৃদু হাসি ছড়ানো ছাড়া। যা হওয়ার হয়ে গেছে।

পরীমনি হাসতে হাসতে স্যরি বলে দৌঁড় দেন ঘরের দিকে। তামিম নিজেই এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এই স্যারি লইয়া আমি কী করিব।’