বরিশালে চাঁদাবাজদের হামলায় জখম ভাই-বোন !

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯ | আপডেট: ৯:১৭:অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সদর উপজেলাধীন চরকাউয়া ইউনিয়নে চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদে হাতে ভাই-বোন রক্তাক্ত জখম হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টায় উপজেলার সোনের মসজিদের পূর্ব পাশের একটি বাগানে এ হামলা ঘটনা ঘটে। আহতরা হলো, দিনার গ্রামের মৃত সোরহাব পঞ্চায়েত এর সন্তান জাফর পঞ্চায়েত (৩৫) ও কাজল বেগম (৩৮)। আহতরা বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ভাই-বোন জানান, গতকাল বৃহস্পতিবার রাতে কাজল বেগম তার স্বামী কবির হোসেনের নগরীর কাউনিয়া অবস্থিত বসত বাড়ি থেকে ছোট ভাই জাফরের নসিমনে বাবার বাড়ি চড়কাউয়া দিনার গ্রামে যাচ্ছিলেন। এ সময় ঐ গ্রামের আব্দুল জব্বারের তিন ছেলে সজীব, শাকিল ও ইব্রাহিম এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক বিক্রেতারা ৬/৭ জন অজ্ঞাত সন্ত্রাসী নিয়ে রাস্তা অবরুদ্ধ করে রাখে। তখন কাজলের কাছে থাকা পার্টস ব্যাগ ওই চাঁদাবাজরা ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। তখন উভয় পক্ষের ভিতর হাতাহাতি হয়। এক পর্যায়ে কাজলের মাথায় ধারালো অস্ত্র রামদা দিয়ে কোপ দেয়। একই সাথে জাফরের মাথায় লোহার জিআই পাইপ দিয়ে আঘাত করে। এতে কাজলের মাথায় গুরুতর জখম হয় এবং জাফরের মাথায় আঘাতের ফলে চোখ , নাক ও কান দিয়ে রক্ত বের হয় । পরে ছিনতাইকারীরা তাদের টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায় এবং তাদের হত্যার উদ্দেশ্যে ঐ মসজিদের পূর্ব পাশের একটি বাগানে নিয়ে যায়।

এ সময় স্থানীয় লোক জনের আলাপ পেয়ে চাঁদাবাজ সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ সময় প্রায় ৪ ঘন্টার মতো জাফর আইসিইউ’তে অচেতন অবস্থায় থাকে। হামলাকারীরা হাসপাতালে এসে আহতদের প্রাণ নাশের চেষ্টা চালায় এবং হুমকি প্রদান করে। এ সময় আহতের স্বজন মাসুদ (১৬) কে হাসপাতালের গেটের সামনে পেয়ে মারধর করে আহতদের চিকিৎসার টাকা নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে বন্দর থানা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে মৌখিক অভিযোগ দেয় আতদের বড় ভাই বাবুল।

অভিযোগ সূত্রে আরো জানা যায়, সজিব ও শাকিল ইয়াবা সেবন ও বিক্রি করে এবং অবৈধ্যভাবে সুদের ব্যবসা করে।