শার্শা রিপোটার্স ক্লাবের মতবিনিময় সভা

জাতীয় সংসদ নির্বাচন ও বস্তনিষ্ট সংবাদ প্রকাশে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৮ | আপডেট: ১০:০৯:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৮

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি:-

 

আগামী জাতীয় সংসদ নির্বাচন ও সাংবাদিকদের ঐক্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ সহ সমাজ ও মানব কল্যানে সাংবাদিকদের করনীয় বিষয়ে শুক্রবার দুুপুরে যশোরের শার্শা-নাভারনে উপজেলা রিপোটার্স ক্লাবের আয়োজনে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

 

সভায় শার্শা উপজেলা রিপোটার্স ক্লাবের সভাপতি আসাদুজামান আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন,সাধারন সম্পাদক ইনডিপেনডেন্ট টিভি বেনাপোল প্রতিনিধি এম এ রহিম,যুগ্ন সম্পাদক দেবুল কুমার দাস দৈনিক সংবাদ,সম্পাদকীয় সদস্য-সাপ্তাহিক গ্রামের সংবাদের সম্পাদক এম এ মুন্নাফ,শার্শা বার্তার সম্পাদক আব্দুস সালাম গফাফার ছন্দ,চ্যানেল আই ও সমকাল বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমান,সাংগঠনিক সম্পাদক ডিবিসি টেলিভিশন (প্রস্তাবিক)বিজয় টিভি বেনাপোল প্রতিনিধি, রিপোটার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা,অর্থ সম্পাদক শেখ নাসির উদ্দিন,এস এ টিভি, সম্পাদকীয় সদস্য-শিশির কুমার সরকার,মোহনা টিভি,কে এম নাজির হোসেন,দৈনিক বাংলাদেশ সময়,আবু সালেহ মো: শাওন,সম্পাদক অনলাইন-বেনাপোল প্রতিদিন,আয়ুব হোসেন পক্ষি, কলিকাতা টিভি,ইসমাইল হোসেন,চ্যানেল এস,হাবিবুর রহমান, নাসির, আনন্দ টিভি,আসাদুর রহমান,দৈনিক প্রতিদিনের কথ,জরিরুল ইসলাম রিপন, দি বাংলাদেশ টুডে,শাহনেওয়াজ স্বপন,দৈনিক প্রজন্মের ভাবনা, নজরুল ইসলাম,দৈনিক আজকালের খবর,প্রমুখ।

সভায় সাংবাদিক নের্তৃবৃন্দু বলেন,বস্তনিষ্ট সংবাদ প্রকাশে আরো আন্তরিক হয়ে কাজ করতে হবে। দেশ জাতি ও মানব কল্যানে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। দল মতের উধের্ব থেকে সংবাদ প্রকাশে আহব্বান জানানো হয়। এছাড়াও রিপোটার্স ক্লাবের উন্নয়নে কল্যানে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন সহ কমিটির সমন্বয় ও পেশাদারিত্বের লক্ষে প্রশিক্ষনের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহীত হয়। সবার সহযোগিতা কামনা করা হয়।