বাহাউদ্দীন নাছিম কে কাছে পেয়ে কাঁদলেন নেতা কর্মীরা

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৮ | আপডেট: ১২:৫১:অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৮

নাজমুল হক,মাদারীপুর প্রতিনিধি। 01772327799

মাদারীপুর ৩ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চূরান্ত মনোনয়ন ঘোষনার পড়ে নৌকার বিজয় ধরে রাখতে মাদারীপুরে এলেন সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মাদারীপুরের কালকিনির নিজ বাড়ি তে উপস্থিত হন অ ফ ম বাহাউদ্দীন নাছিম। প্রিয় নেতাকে দেখার জন্য কয়েক হাজার নেতা কর্মী ও সাধারণ মানুষ ভীড় করে এ নেতার বাড়ি। মনোনয়ন না পাওয়ার কারনে জনপ্রিয়তার শীর্ষে থাকা এ নেতাকে কাছে পেয়ে অনেক নেতা কর্মীরা অঝরে কেঁদে ওঠেন সৃষ্ট হয় এক হ্নদয় বিদারক পরিবেশ। বাহাউদ্দীন নাছিম নেতা কর্মীদের সান্ত্বনা দিয়ে নৌকার পক্ষে কাজ করতে বললেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি তাহমিনা সিদ্দিকী, উপজেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌফিকুজ্জাম শাহিনসহ অনেকেই।

বাহাউদ্দীন নাছিম সারাদিন নৌকা মার্কায় ভোট চাইলেও আব্দুস সোবহান গোলাপ কে দেখা যাই নি, এ নিয়ে অনেক নেতারা ক্ষোভ প্রকাশ করেছে।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলে জনগণ, নেতা কর্মীরা আমাকে ভালবাসে, তারা কষ্ট পেয়েছে। আমি সবাইকে নৌকায় ভোট দিতে ও নৌকার পক্ষে কাজ করতে বলেছি।

উল্লেখ, মনোনয়ন বিতর্কের কারনে সবার দৃষ্টি ছিল মাদারীপুরের -৩ এ,এ আসনে কে পাচ্ছে নৌকা । এ আসনে মনোনয়ন প্রত্যাশি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বর্তমান এমপি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সৈয়দ আবুল হোসেন, আব্দুস সোবাহান গোলাপসহ ১৭ জন।নির্বাচনি প্রচারনা ও জনপ্রিয়তার শীর্ষে ছিলেন নাছিম।

অবশেষে মনোনয়ন পেলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড.আব্দুস সোবাহান গোলাপ।