বাকেরগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত -২

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮ | আপডেট: ১১:৪৫:অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮

কাওসার মাহমুদ মুন্না//
গাছ উৎপাটন করাকে কেন্দ্র করে বাকেরগঞ্জের দুধাল গ্রামে একই পরিবারের ভাবী ও ননদ কে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, ঐ গ্রামের বাসিন্দা সিদ্দিক সরদার এর স্ত্রী রহিমা বেগম তার নিজের ক্ষেতে লাউ চারা সহ বিভিন্ন চারা রোপন করে। এসময় পাশ্ববর্তী নূর আলম খান, রশিদ খান, ছেলে রাকীব খান সহ অজ্ঞাত আরো ৪/৫ জনে মিলে রহিমার চারা গাছ উপড়ে ফেলে। এ নিয়ে আজ সকাল ৭ টায় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে প্রতিপক্ষ রহিমা বেগম (৩০) কে ইট ও পাথর দিয়ে আঘাত করে।

পরে আহত অবস্থায় মাটিতে লুটে পড়লে তারা তাকে ধারালো অ¯্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকার শুনে তার ননদ শাহানূর বেগম (৩৭) ঘটনা স্থলে আহতকে উদ্ধার করতে ছুটে গেলে তাকেও হকস্টিক দিয়ে এলোপাথারী পিটিয়ে আহত করে। পরে তার স্বজনরা ঘটনা স্থল থেকে আহতদেরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুুদুর রহমাননের সাথে আলাপ করলে তিনি জানান, এ বিষয়ে আমি কিছু জানিনা। আমার কাছে এখন নপর্যন্ত কেউ অভিযোগ করেনি, তবে অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।