সিইসির কুশপুত্তুলিকা দাহ সমাবেশকে পন্ড করে পুলিশী রাষ্ট্র কায়েমের চেষ্টা ব্যর্থ হবে : মোমিন মেহেদী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮ | আপডেট: ১০:১৯:পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮
নতুনধারা বাংলাদেশ এনডিবির নিবন্ধন না দিয়ে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজদের পক্ষপাত ও ইভিএম নামক প্রতারণা করায় সিইসির পদত্যাগের দাবীতে কুশপুত্তুলিকা দাহ ও সমাবেশকে পন্ড করে পুলিশী রাষ্ট্র কায়েমের চেষ্টা ব্যর্থ হবে বলে বিবৃতি দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।
৯ নভেম্বর বিকাল ৪ টায় শাহবাগ জাদুঘরের সামনে নির্ধারিত সমাবেশ করতে নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতাকর্মী সমর্থকগণ জড়ো হওয়া শুরু করলে পুলিশ তা ছত্রভঙ্গ করে দেয়। এরপর নেতাকর্মীদেরকে সাথে নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি ৪২ জেলা, ১০২ উপজেলা কমিটি সহ ১৫৬ টি কমিটি , ২০০ করে ভোটারের স্বাক্ষর, গঠনতন্ত্র, বিধিমালা, ইশতেহার সহ সকল শর্ত পূরণ করে আবেদনের পরও নিবন্ধন পায়নি শুধুমাত্র জনককন্যার চারপাশের নব্য খন্দকার মোস্তাকদের ষড়যন্ত্রের কারণে।
তা না হলে প্রধান নির্বাচন কমিশনারের মত নব্য খন্দকার মোস্তাকদের মত সকল ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে কঠোর আন্দোলনের ডাক দেবে নতুনধারা। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার হারুনুর রশীদ, ফজলুল হক, অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, চঞ্চল মেহমুদ কাশেম, আলতাফ হোসেন রায়হান, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা, গাজী একরামুল হক লিটন, লায়ন সাঈদুজ্জামান জাহিদ, রোটারিয়ান সুদেব চক্রবর্তী সিআইপি, ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের, মুমতাহিনা মুন, মহাসচিব হাসিবুল হক পুনম, এ্যাড. আসাদুজ্জামান উজ্জল প্রমুখ।