বাবুগঞ্জ উৎসবমুখর পরিবেশে প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হলো শারদীয় দুর্গোৎসব

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ১০:৫৩:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮
SONY DSC

কাওসার মাহমুদ মুন্না //  উৎসবমুখর পরিবেশে প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হলো হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় আয়োজন শারদীয় দুর্গোৎসব।

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ এর সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন। তিনি সংগঠনের নেতা কর্মী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী নিয়ে উপজেলার বেশ কয়েকটি পূজা মন্ডপ পিরদর্শন করে । গতকাল শুক্রবার সকাল থেকে রাত ৯ টা পর্যন্ত বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা, মাধবপাশা, দেহেরদতি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল মানুষের ধর্ম ও বর্ণের সমান অধিকার সুনিশ্চিত করা হয়েছে। আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। এসময় অনুদান হিসেবে উপজেলা পরিষদের পক্ষ থেকে পূজা আয়োজকদের হাতে তিনি আর্থিক সহায়তা প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান খালেদা ওহাব, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান রিফাত জাহান তাপসী, মুক্তিযোদ্ধা কমান্ডার আনিচ শিকদার, ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আঃ মতিন রাঢ়ী, সহ- দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু,চাঁদপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি অধ্যাপক ইসমাইল হোসেন,সাধারন সস্পাদক জুয়েল মোল্লা,রহমপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সস্পাদক মাস্টার শহিদুল ইসলাম,উপজেলা শ্রমিকলীগের সাধারন সস্পাদক মোঃ তাত্তহীদ হোসেন,সুরুজ শিকদার,যুবলীগের নেতা নজরুল ইসলাম খান,মোঃ রফিকুল ইসলাম, রাসেল তালুক দার,কামাল হোসেন,সাইফুল,তপন লস্কর, মোঃ মিন্টু হাওলাদার, আ’লীগ নেতা আদম আলী খান,ছাত্রলীগ নেতা সৈয়দ জহিরুল ইসলাম মুরাদ, হাবিবুর রহমান, কাওসার মাহমুদ মুন্না,রুবেল, ছাব্বির হোসেন, আবির প্রমুখ।