শেখ হাসিনা আজ সারা বিশ্বে প্রশংসিত: শামীম

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ৮:২১:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮

শেখ হাসিনা আজ সারা বিশ্বে প্রশংসিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। তিনি বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় বঙ্গবন্ধুকন্যা আছেন বলেই বাংলাদেশের অর্থনীতি এখন অনেক শক্তিশালী। সামাজিক ও অর্থনীতির অগ্রগতির সূচকে প্রতিবেশী ভারত-পাকিস্তানের চেয়েও বাংলাদেশ এগিয়ে। সৌদি বাদশাহ সালমানও বাংলাদেশের অর্থনীতির প্রশংসা করেছেন। সৌদি বাদশাসহ বিশ্ব নেতারা চান আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হোক। দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করুন। শুক্রবার চরআত্রায় আওয়ামী লীগ ও এনামুল হক শামীমের রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, বিশ্বনেতারা ইতিপূর্বে বলেছেন, জননেত্রী শেখ হাসিনার তাঁর মেধা ও যোগ্যতা দিয়ে সারাবিশ্বকে নেতৃত্ব দিতে পারবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বসভায় অনন্য মর্যাদায় আসীন। এজন্য শেখ হাসিনা আজ সারা বিশ্বে প্রশংসিত।

তিনি বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ এত উন্নত। তিনি পদ্মা সেতু, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর, এলএনজি টার্মিনাল, কর্ণফুলি ট্যানেলসহ অনেক বড় বড় প্রকল্প হাতে নিয়েছেন।

চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার তপাদারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা ফজলুল হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলী আহম্মেদ কাজী, মিজানুর রহমান আলম, আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান মুন্সী রাশেদ আজগর সোহেল, খন্দকার আলী হোসেন, সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, দিপু মুন্সী, যুবলীগ নেতা স্বপন সিকদার, খালেক খালাসী, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নুর এ আলম আশিক, নড়িয়া পৌরসভার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।

পরে এনামুল হক শামীম নড়িয়া ও সখিপুরে শারদীয় দূর্গাপুজা উপলক্ষ্যে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় থাকে। বাংলাদেশের মানুষ আর বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় দেখতে চায় না। আগুন-সন্ত্রাসী মসজিদ-মন্দিরে হামলাকারী দলকে বিএনপিকে আর ভোট দিবে না। তাই উন্নয়ন, অগ্রগতি ও সাম্প্রদায়িক সম্প্রতির প্রতীক নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে জনগণ।