কলেজে বসেই মদ খেলেন অধ্যক্ষ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৩৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮ | আপডেট: ৮:৩৯:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

কলেজে নিজের রুমে বসেই মদ খাচ্ছিলেন অধ্যক্ষ। এ দৃশ্য দেখে অবাক হয়েছে শিক্ষার্থীরা। ভারতের একটি আইটিআই কলেজের অধ্যক্ষের রুমে গিয়ে স্মারকলিপি দিতে গিয়ে ছাত্ররা হতবাক হয়ে যায়। তারা জানিয়েছে, অধ্যক্ষ রুমে বসে মদ খাচ্ছিলেন। তারপরেই অসংলগ্ন কথা বলতে শুরু করেন তিনি।

সে সময় তিনি ছাত্রদের বলেন, যতক্ষণ চোখ খোলা আছে আমি মদ্যপান করতে থাকি। চোখ বন্ধ হয়ে গেলেই মদ্যপান বন্ধ। আমার খাদ্য তালিকার মধ্যে পড়ে মদ্যপান। আপনারা যেটাকে মদ বলেন আমার কাছে সেটা পরিশুদ্ধ ফলের নির্যাস।

ওই অধ্যক্ষের নাম উইলিয়াম সোরেন। কোচবিহারের জেলাশাসক কৌশিক রায় জানিয়েছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে তুফানগঞ্জ শহর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছে মঙ্গলবার একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।

তুফানগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাই স্কুলের চার ছাত্র সোমবার তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের কাছে কিছু কাজ নিয়ে গিয়ে এই অবস্থার মুখোমুখি হন। প্রথমে অধ্যক্ষ দেখা করতে না চাইলেও পরে অফিসে ডেকে নেন তাদের।

ছাত্র-ছাত্রীদের অভিযোগ, অধ্যক্ষ নিজের অফিসে বসে মদ্যপান করছিলেন। ছাত্রদেরও মদ্যপান করতে অনুরোধ করেন তিনি। ছাত্রছাত্রী সংসদের পক্ষ থেকে তার সমস্ত কথা মোবাইলে ভিডিও করা হয়। তৃণমূল ছাত্র পরিষদ নেতা তনু সেন জানান, অধ্যক্ষের এরকম আচরণ কখনওই কাম্য নয়।