‘নতুন একজন মেয়ে চাই সনির জন্য’ নির্মাতা মিজান।

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | আপডেট: ২:৫২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮

সনির বিপরীতে নতুন নায়িকা খুঁজছেন নির্মাতা মিজান,
চলতি বছরের প্রথম থেকে শুরু হয় ব্যাতিক্তম ধর্মী এ্যাকশন ছবি তোলপাড়’র শুটিং। এই ছবিটির গল্প দুই ভাগে বিভক্ত, প্রথম পার্টের কাজ অনেক দিনেআগে শেষ হয়েছে । পাশাপাশি কাজ গুলোর এডিটিংও সম্পূর্ণ করে রাখা হয়েছে । এখন ২য় পর্বের জন্য পরিচালক মিজানুর রহমান মিজান খুজছেন নতুন মুখ।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে মিজানুর রহমান মিজান বলেন, ‘এখন চলচ্চিত্রে সেলিব্রেটি বলে কিছু নাই যদি শিল্পী দিয়ে ছবি চলতো তাহলে বর্তমানে কোনো ছবিই খারাপ যেতো না। আমার মনে হয় আমরা পরিচিত মুখ শিল্পী নিয়ে শুধু কাজ করি। শিল্পী ছাড়া একটি ভালো ছবির জন্য দরকার ভালো গল্প, নির্মান ও মার্কেটিং। আমরা এ দিকে গুরুত্ব দেইনা। তাই দর্শক আমাদর ছবি গুলো থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।’
তিনি আরও বলেন, ‘আপনারা অতিত দেখুন সালমান,মৌসুমী যখন নতুন এসেছিলেন , তখন এসেই হিট। আমি আমার এই বিশ্বাস নিয়ে তোলপাড় ছবির জন্য নিয়েছি ভালো একটি গল্প ও সময় নিয়ে কাজ করার এবং যাতে নতুন শিল্পীদের দিয়ে ভাল একটি ছবি তৈরি করা যায় । আমার এটাও বিশ্বাস ছবি ভালো হলে নতুন পুরনো শিল্পী ব্যাপার না।’
তিনি আরও জানান, চলতি মাসের মধ্যে নতুন নায়িকা অথাৎ সনির বিপরীতে নতুন নায়িকা নিয়েই আগামী মাসের শুরু থেকে একটানা শুটিং করে তোলপাড় ছবির কাজ শেষ করবো।

মিজানুর রহমান মিজান পরিচালিত তোলপার ছবিতে সনি, মৌমিতা, মুনমুন, সুচরিতা, শতাব্দী ওয়াদুদ, বড়দা মিঠু, মাহমুদুল ইসলাম, মারুফ আকিব, চিকন আলী, রোমিও এবং শিশুশিল্পী অরিত্রাসহ অনেকেই।

এদিকে পরিচালক সমিতির নতুন মুখের সন্ধান অন্যদিকে তোলপাড় সিনেমার নায়িকার সন্ধান মনে হচ্ছে চলচ্চিত্রে নতুন শিল্পীর অনেক প্রয়োজন।