বিভিএ খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৮ | আপডেট: ১:১০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৮
বিভিএ খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর খুলনা বিভাগীয় সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ সেপ্টেেম্বর) সকালে ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজের অডিটোরিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

 

ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজের (ঝিসভেক) অধ্যক্ষ ডা: মো: অাব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল হাই, জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ-১; জনাব মোঃ তাহজীব আলম সিদ্দিকী সমি, জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ-২; প্রফেসর ডঃ এম আনোয়ার হোসেন, ভাইস চ্যান্সেলর, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়; জনাব ডাঃ হীরেশ রঞ্জন ভৌমিক, মহা পরিচালক প্রাণিসম্পদ অধিদপ্তর; জনাব সাজেদুল করিম মিন্টু, মেয়র, ঝিনাইদহ পৌরসভা; ও কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ

 

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর সভাপতি ডা: এস.এম. নজরুল ইসলাম; বিভিএ মহাসচিব ড. মো: হাবিবুর রহমান মোল্লা।

 

দিনব্যাপী এই সম্মেলনে যশোর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: তপনেশ্বর রায়কে সভাপতি এবং ডা: মো: অাব্দুল জলিলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট খুলনা বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়।