সময়ের বার্তা’র সহযোগিতায় অবশেষে কৃষক শওকত ফিরে পেলেন হারানো টাকা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮ | আপডেট: ১০:৩৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥

অবশেষে সময়ের বার্তা’র সহযোগিতায় কৃষক শওকত ফিরে পেলেন হারানো টাকা। গত ৪দিন পূর্বে নগরীর লঞ্চঘাট এলাকায় কুড়িয়ে পাওয়া বেশ কিছু টাকা সহ অন্যান্য প্রয়োজনিয় কিছু জিনিসপত্র গতকাল দৈনিক আজকের সময়ের বার্তা’র প্রকাশক ও সম্পাদক এম. লোকমান হোসাঈন, নির্বাহী সম্পাদক মোঃ ফরহাদ হোসেন ফুয়াদ, কৃষক শওকতের কাছে তার হারানো টাকা ফিরিয়ে দেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, আবুল হোসেন, কম্পিউটার অপারেটর মোঃ বেল্লাল হোসেন, সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের শিক্ষার্থী মোঃ আবু বক্কর সিদ্দিক ইমরান ও বরিশাল সরকারী টেকনিক্যাল স্কুলের এসএসসি’র পরিক্ষার্থী মোঃ হাফিজুর রহমান তাফিম প্রমূখ।

 

উল্লেখ টাকা পাওয়া গেছে এইমর্ম্মে দৈনিক আজকের সময়ের বার্তা’র কতৃপক্ষ ৪দিন যাবত একটি বিজ্ঞাপন দেওয়া হয়। পরিশেষে হারানো টাকার আসল মালিকের পরিচয় পান তিনি হচ্ছেন বাবুগঞ্জ থানাধীন সিকারপুর এলাকার রাহুতকাঠী গ্রামের মৃত কাসেমের ছেলে কৃষক মোঃ শওকত হোসেন (৭০)। সে তার স্ত্রীর চিকিৎসার জন্য গরু বিক্রি করে বরিশাল আসেন। এসময় নগরীর লঞ্চঘাট এলাকায় সাথে থাকা ১৬৫০০ হাজার টাকা হারিয়ে যায়। গতকাল সন্ধ্যায় সময়ের বার্তা’র কার্যালয় কৃষক শওকত তার উপযুক্ত প্রমাণ দিয়ে টাকা বুঝে নেন