বিসিএফ সম্মামনা পেলেন না’গঞ্জের মাদকবিরোধী নেতা শামীম ও এমি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৮ | আপডেট: ৬:১৮:অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৮
বিসিএফ সম্মামনা পেলেন না’গঞ্জের মাদকবিরোধী নেতা শামীম ও এমি

স্টাফ রিপোর্টার:

২০১৭ সালের শ্রেষ্ঠ মানবসেবী হিসেবে বিসিএফ সম্মামনা পেলেন শামীম সরদার ও এমি আহমেদ সিদ্দিকী নামে নারায়ণগঞ্জের দু’তরুন সংগঠক।

 

 

 

মাদক বিরোধী আন্দোলনে অসামান্য অবদান রাখায় তাদেরকে উক্ত পদকে ভূষিত করা হয়। সোমবার রাতে রাজধানীর বিজয় নগরস্থ হোটেল অরনেট’র মিলনায়তনে বাংলাদেশ সাংস্কৃতিক পরিবার (বিসিএফ) আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে তরুন দু’সংগঠকের হাতে সম্মামনা পদক তুলে দেন বাংলাদেশ হাইকোর্টের সাবেক প্রধাণ বিচারপতি মোঃ তাফাজ্জাল ইসলাম। সংগঠনের উপদেষ্টা শেখ সিরাজুল ইসলাম লিটুর সভাপতিত্বে জমকালো এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইউআইটিসি ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড.মুহাম্মদ সোলায়মানসহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

 

 

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ কালচারাল ফ্যামেলীর সভাপতি ইউনূস তালুকদার রাজু। সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আর কে রিপন,সাংস্কৃতিক সম্পাদক সুরাইয়া সুলতানা কলি ও যুগ্¥ আহবায়ক মোঃ রাসেল হোসাইন। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের বড় বড় কর্মকর্তা,ডাক্তার,আইনজীবি,সাংবাদিকসহ বিভিন্œ ক্ষেত্রে অবদানের জন্য ২০জনকে এ সম্মামনা জানানো হয়। উল্লেখ্য,শামীম সরদার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের মাহমুদনগর এলাকার মরহম ইসমাঈল সরদারের ছেলে এবং এমি আহমেদ সিদ্দিকী ২২নং ওয়ার্ডের বাড়ইপাড়া এলাকার মারুফ আহমেদ সিদ্দিকীর ৬ষ্ঠপুত্র। তারা উভয়েই নিজ নিজ মহল্লায় মাদকের অপব্যবহারের বিরুদ্ধে অগ্রণী ভূমিকা পালণের মধ্য দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন।